ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

জাতীয় টেবিল টেনিস

পুরুষ এককেও চ্যাম্পিয়ন রামহিম

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
পুরুষ এককেও চ্যাম্পিয়ন রামহিম

জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে ইতিহাস গড়েছেন রামহিম। প্রথম খেলোয়াড় হিসেবে বালক একক ও পুরুষ একক উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন তিনি।

দুটি ম্যাচেই প্রতিপক্ষকে উড়িয়ে দিয়েছেন রামহিম। ৪-০ সেটে জয় পেয়েছেন দুই ফাইনালেই। গতকাল বালক এককের ফাইনালে নাফিসকে ৪-০ সেটে হারিয়েছিলেন। আজ পুরুষ এককের ফাইনালে একই ব্যাবধানে হারিয়েছেন ইমনকে।  

এদিকে নারী এককে চ্যাম্পিয়ন হয়েছেন সাদিয়া রহমান মৌ। তিনি ৪-৩ সেটে হারিয়েছেন সোনাম সুলতানা সোমাকে। হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে দুই জনের মাঝে। দারুন জমে উঠেছিল এই ম্যাচ। শেষ পর্যন্ত বিজয়ের হাসি হাসেন মৌ।  

মিশ্র দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে হৃদয় ও খৈ খৈ জুটি। তারা ৩-১ সেটে হারিয়েছেন রামহিম ও ঐশ্বী জুটিকে। হৃদয় ও খৈ খৈ প্রথম সেট হারলেও পরের তিন সেট টানা জিতে শিরোপা নিশ্চিত করেন।

পুরুষ দ্বৈতের ফাইনালে হৃদয় ও সজীব জুটিকে ৩-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন হাসিব ও হাশেম হাসিব জুটি। তারা প্রথম দুই সেট জিতে নিলেও তৃতীয় সেটে ঘুরে দাঁড়িয়েছিলেন হৃদয় ও সজীব। কিন্তু চতুর্থ সেটে কোনো সুযোগ না দিয়ে শেষ হাসি হাসেন হাসিব ও হাশেম হাসিব। গত ২২ জুলাই শুরু জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ শেষ হয়েছে আজ।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ২৯ জুলাই, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।