ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ফুটবল

এমবাপ্পে-নেইমারহীন পিএসজির হতাশার রাত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
এমবাপ্পে-নেইমারহীন পিএসজির হতাশার রাত

পুরোপুরি ফিটই আছেন কিলিয়ান এমবাপ্পে। কিন্তু প্রাক মৌসুম সফরের মতো নতুন মৌসুমের প্রথম ম্যাচে তাকে স্কোয়াডে রাখেনি পিএসজি।

তাই গ্যালারিতে বসেই খেলা দেখতে হলো এই ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে। তাতে অবশ্য সময়টা ভালো কাটেনি তার। কেননা লিগ ওয়ানে লরিয়েঁর বিপক্ষে গোলশূন্য ড্র করে হতাশার রাত উপহার দিয়েছে পিএসজি।

এমবাপ্পের মতো এই ম্যাচে ছিলেন না নেইমার ও মার্কো ভেরাত্তি। কারণটাও একই বলে শোনা যায়। চলতি দলবদলেই এই তিন ফুটবলারকে বিক্রি করে দিতে চায় পিএসজি। যদিও এমবাপ্পের সঙ্গে নতুন চুক্তি করতে আগ্রহী তারা। কিন্তু এমবাপ্পে বারবার না'ই বলেছেন। চলতি মৌসুম শেষে ফ্রি এজেন্ট হিসেবে ক্লাব ছাড়তে চান তিনি। কিন্তু পিএসজি এমনটা চায় না।

এমবাপ্পে-নেইমারকে ছাড়া নতুন আসা মার্কো আসেনসিও, গনসালো রামোস ও লি কাং ইনকে দিয়ে আক্রমণ সাজান পিএসজি কোচ লুইস এনরিকে। বরাবরের মতো এবারও তিকিতাকাই ছিল তার কৌশল। কিন্তু ৭৮ শতাংশ বল দখল নিয়ে গোলমুখে মাত্র ৪টি শট নেয় পিএসজি। সেভাবে কোনো আক্রমণও হয়নি বলতে গেলে। তাই গোলহীন থেকেই মাঠ ছাড়তে হয় লিগ ওয়ান চ্যাম্পিয়নদের।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।