ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চোটের কারণে মেসিদের বিপক্ষে খেলা হচ্ছে না রোনালদোর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
চোটের কারণে মেসিদের বিপক্ষে খেলা হচ্ছে না রোনালদোর

ফুটবলপ্রেমীরা অপেক্ষায় ছিলো লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর দ্বৈরথ দেখার অপেক্ষায়। আগামীকাল সৌদি আরবে মুখোমুখি হবে ইন্টার মায়ামি ও আল নাসর।

ম্যাচের ঠিক আগেই জানা গেল চোটের কারণে ছিটকে গেছেন রোনালদো।  

প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট রিয়াদ সিজন কাপের ম্যাচে বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাত ১২টায় মুখোমুখি হবে ইন্টার মায়ামি ও আল নাস্‌র। ম্যাচটিতে রোনালদোর না খেলা নিয়ে শঙ্কা জেগেছিল আগেই। এবার সেটিই সত্যি হলো। পেশির চোট থেকে এখনও সেরে না ওঠায় খেলতে পারবেন না পর্তুগিজ তারকা।  

গতকাল ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে আল নাসর কোচ লুইস কাস্ত্রো বলেন, ‘আমরা (মেসি বনাম রোনালদোর লড়াই) দেখতে পাব না। রোনালদো এখন পুনর্বাসনের চূড়ান্ত পর্যায়ে আছে। আশা করি, আগামী কয়েক দিনের মধ্যে সে দলের সঙ্গে অনুশীলন শুরু করতে পারবে। এই ম্যাচে সে থাকছে না। ’

ফুটবল বিশ্বের সেরা এই দুই তারকা এখন ভিন্ন অবস্থানে রয়েছেন। তাদের বয়স ও অবসরের দিনও ঘনিয়ে আসছে। তাইতো ধারণা করা হচ্ছে এটাই হতে যাচ্ছে এই দুই তারকার শেষবার মুখোমুখি হওয়ার ম্যাচে। এবার সেটিও ভেস্তে গেল। সমসাময়িক এই দুই কিংবদন্তির মুখোমুখি লড়াইটা শেষ পর্যন্ত আর দেখা হচ্ছে না ফুটবলপ্রেমীদের।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।