ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

স্কালোনির পর এবার এক ম্যাচ নিষিদ্ধ হলেন উরুগুয়ের কোচ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
স্কালোনির পর এবার এক ম্যাচ নিষিদ্ধ হলেন উরুগুয়ের কোচ

২০২৪ কোপা আমেরিকার ম্যাচে মাঠে দেরি করে ঢোকায় এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। এবার একই কারণে নিষিদ্ধ হলেন উরুগুয়ের কোচ মার্সেলো বিয়েলসাও।

উরুগুয়ে গ্রুপের শেষ ম্যাচে লড়বে যুক্তরাষ্ট্রের সঙ্গে। এই ম্যাচে বিয়েলসাকে নিষিদ্ধ করেছে দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবল। এই ম্যাচের ডাগআউটে থাকতে পারবেন না উরুগুয়ের আর্জেন্টাইন কোচ। এমনকি দলের সংবাদ সম্মেলনেও নিষিদ্ধ থাকবেন তিনি।

এর আগে দুই ম্যাচে দ্বিতীয়ার্ধে মাঠে দেরিতে ঢোকার কারণে পেরুর বিপক্ষে ম্যাচে নিষিদ্ধ হয়েছিলেন স্কালোনি। তবে তার অনুপস্থিতি সত্ত্বেও ম্যাচটি জিতেছে আলবিসেলেস্তেরা।

আগেই দুই ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে রেখেছে উরুগুয়ে। ফলে বিয়েলসা না থাকলেও খুব বেশি অসুবিধা হবে না তাদের। তবে যুক্তরাষ্ট্রের জন্য এই ম্যাচটি বাঁচা-মরার লড়াই।  

এবারের কোপায় এখন পর্যন্ত নিষিদ্ধ হওয়া চার কোচের সবাই আর্জেন্টাইন। স্কালোনি ও বিয়েলসার মতো একই অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন চিলির কোচ রিকার্দো গারেচা এবং ভেনেজুয়েলার কোচ ফার্নান্দো বাতিস্তা।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জুলাই ০১, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।