ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

সুইডেনে গিয়ে ধর্ষণের অভিযোগ, এমবাপ্পে বললেন ‘মিথ্যা’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৪
সুইডেনে গিয়ে ধর্ষণের অভিযোগ, এমবাপ্পে বললেন ‘মিথ্যা’

জাতীয় দলের হয়ে নেশন্স লিগে কিলিয়ান এমবাপ্পের না খেলা নিয়ে সমালোচনা চলছেই। এরই মধ্যে নতুন করে বিতর্কে রিয়াল মাদ্রিদ তারকা।

সুইডেনের এক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয় সুইডেন সফরের সময় ধর্ষণের অভিযোগ এসেছে তার বিরুদ্ধে। ইতোমধ্যে পুলিশ সেটি তদন্ত করছেন।  

সুইডিশ পত্রিকা আফটোনব্লাডেটের প্রতিবদন থেকে জানা যায়, সুইডেনের স্টকহোমে এই ঘটনা ঘটে। যদিও বিস্তারিত জানা যায়নি। আরেক গণমাধ্যম জানায়, ধর্ষণের অভিযোগ এসেছে এমবাপ্পের বিরুদ্ধেই। প্রতিবদনে বলা হয়, ‘ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে সন্দেভাজন তারকা নিয়ে তদন্ত করছে পুলিশ। ’

সুইডেনের পুলিশ জানায়, এমবাপ্পের বিরুদ্ধে আসা এই অভিযোগ খুব বেশি সন্দেহাতীত নয়। সন্দেহের একদম নিম্নস্তরে রয়েছে অভিযোগটি। এদিকে এএফপিকে এমবাপ্পের প্রতিনিধি জানায়, যারা এটি প্রকাশ করেছে তারা কোনো জ্ঞানই নেই। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে রিয়াল মাদ্রিদ তারকা।  

মূলত এমবাপ্পেকে নিয়ে বিতর্ক শুরু হয় ফ্রান্সের নেশন্স লিগের দল থেকে ছিটকে যাওয়া নিয়ে। শুরুতে চোটের কথা বলা হলেও পরে গুঞ্জন ওঠে, এমবাপ্পে নিজেই খেলতে চাননি। কিন্তু পরে গিয়ে দিদিয়ের দেশম সেটি পরিস্কার করেন। তিনি জানান, নিজের সিদ্ধান্তেই এমবাপ্পেকে রাখা হয়নি দলে। এতেও থামেনি বিতর্ক। দল যখন নেশন্স লিগে তখন এমবাপ্পেকে দেখা যায় সুইডেনের নৈশ-ক্লাবে। সেখানে গিয়ে এবার আরও বড় বিতর্কে পড়েছেন সাবেক এই পিএসজি তারকা।

এদিকে অভিযোগ প্রকাশ করা গণমাধ্যম পিএসজির সঙ্গে সংযুক্ত বলে জানান এমবাপ্পে। টুইটারে দেওয়া এক পোস্টে তিনি উল্লেখ করেন সুইডিশ গণমাধ্যম আফটোনব্লাডেটের এই প্রতিবেদন পিএসজির সঙ্গে আমার শুনানি নিয়ে সম্পর্কিত। এর আগে নিজের বকেয়া বেতন বাবদ পিএসজির কাছ থেকে ৫৫ মিলিয়ন ইউরো না পাওয়া নিয়ে মামলা করেন এমবাপ্পে। যেটি এখনও চলমান। আর এই বিষয়কেই ধর্ষণের অভিযোগে করা রিপোর্টের সঙ্গে সংযুক্ত বলে দাবি করেন রিয়াল তারকা।  

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।