ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

ফুটবলের বিশ্বমঞ্চ এমনই: ইনিয়েস্তা

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, জুন ১৪, ২০১৪
ফুটবলের বিশ্বমঞ্চ এমনই: ইনিয়েস্তা আন্দ্রেস ইনিয়েস্তা

ঢাকা: ৫-১ গোলের বিশাল ব্যবধানে হারের পর স্পেনের আন্দ্রেস ইনিয়েস্তা মনে করেন স্পেন নেদারল্যান্ডসের বিপক্ষে দুর্বলতার পরিচয় দিয়েছে। তারা তাদের প্রত্যাশা মতো খেলতে পারেননি বলেও মনে করেন স্প্যানিস এই তারকা।



গ্রুপ ‘বি’ এর প্রথম ম্যাচে ২৭ মিনিটে জাবি অলোনসোর গোলে এগিয়ে ছিল স্পেন। কিন্তু ম্যাচের ৪৪, ৫৩, ৬৪, ৭২ ও ৮০ মিনিটে পাঁচটি গোল খেয়ে ডাচদের কাছে একরকম নাকাল হতে হয়েছে স্প্যানিসদের।

লুইস ভ্যান গালের শিষ্যদের কাছে এরকম হারের পর ম্যাচ শেষে দেল বস্ক শিষ্য ইনিয়েস্তা বললেন, ‘এরকম একটা হারের পর বেশি কিছু বলার থাকেনা। আমরা বিশ্লেষণ করে দেখবো কি ঘটেছিল এবং আমরা ভাববো ম্যাচটি শেষ হয়ে গিয়েছে। ’

দেশের হয়ে ৯৮ ম্যাচ খেলা ইনিয়েস্তা আরো বলেন, ‘আমাদের জন্য এই পরাজয় টুর্নামেন্টকে আরো বেশি কঠিন করে তুলেছে। কিন্তু এটাই ফুটবলের বিশ্বমঞ্চ। এখানে অনেক কিছু ঘটতে পারে। গ্রুপ পর্বের বাকি দুটি ম্যাচ জিততে পারলে আমাদের সুযোগ থাকবে কিছু করার। ’

স্পেন তাদের গ্রুপ পর্বের পরের ম্যাচ খেলবে ১৮ জুন। তাদের সামনে প্রতিপক্ষ হিসেবে থাকবে অস্ট্রেলিয়াকে ৩-১ গোলে হারিয়ে দেয়া চিলি।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘন্টা, ১৪ জুন ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa