ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

ফুটবল

ইতালি-ইংল্যান্ড পাল্টাপাল্টি গোলে সমতা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০২ ঘণ্টা, জুন ১৫, ২০১৪
ইতালি-ইংল্যান্ড পাল্টাপাল্টি গোলে সমতা ছবি: সংগৃহীত

ঢাকা: চার বারের বিশ্বচ্যাম্পিয়ন ইতালি ও ফেভারিট ইংল্যান্ডের মধ্যাকার ম্যাচে ৪ মিনিটের ব্যবধানে পাল্টাপাল্টি গোলে সমতায় পেলো ইংল্যান্ড। প্রথমে ইতালির পক্ষে ৩৩ মিনিটে প্রথম গোলকরেন ক্লডিও মারসিজিও এবং ইংল্যান্ডের হয়ে ৩৭ মিনিটে ড্যানিয়েল স্টুরিজ গোল করে তার সমতা আনেন।



বাংলাদেশ সময় শনিবার দিনগত ভোর ৪টায় ‘ডি’ গ্রুপের খেলায় ইতালি এবং ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে।

ব্রাজিলিয়ান বিশ্বখ্যাত রেইনফরেস্ট আমাজানের কাছাকাছি অবস্থিত মানাউস স্টেডিয়ামে এ ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে।

এ খেলায় দু’দলই ফেভারিট হিসেবে মাঠে নেমেছে। ইংল্যান্ড এবং ইতালি এরইমধ্যে একাদশ ঘোষণা করেছে। দু’দলেই রয়েছে বেশ কয়েকজন তারকা খেলোয়াড়।

ইংল্যান্ড একাদশ
জো হার্ট (১), গ্লেন জনসন (২), লেইটন বেইনস (৩), স্টেভেন গেরার্ড (৪), গ্যারি চাহিল (৫), ফিল জাগিয়েলকা (৬), ড্যানিয়েল স্টুরিজ (৯), ওয়েইন রুনি (১০), ড্যানিয়েল উইলবেক (১১), জর্ডান হেন্ডারসন (১৪), রাহিম স্টালিং (১৯)।

কোচ: রয় হডসন (ইংল্যান্ড)।

ইতালি একাদশ
সালভাতোরে সিরিগু (১২), গিওর্গিও চিয়েলিনি (৩), মাত্তেও ডারমিয়ান (৪), এন্টোনিও কানড্রেভা (৬), ক্লডিও মারসিজিও (৮), মারিও বালোতেল্লি (৯), আন্দ্রে বারজাগলি (১৫), ড্যানিয়েল ডি রোসি (১৬), গ্যাব্রিয়েল পালেত্তা (২০), আন্দ্রে পিরলো (২১), মার্কো ভেরাত্তি (২৩)।

কোচ: চেজার প্রানদেল্লি (ইতালি)।

বাংলাদেশ সময়: ০৩৫৯ ঘণ্টা, জুন ১৫, ২০১৪
  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa