ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

প্রথমার্ধ শেষে ১-০ গোলে এগিয়ে আর্জেন্টিনা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫১ ঘণ্টা, জুন ১৬, ২০১৪
প্রথমার্ধ শেষে ১-০ গোলে এগিয়ে আর্জেন্টিনা

ঢাকা: বসনিয়া-হার্জেগোভিনার ডিফেন্ডার কোলাসিনাকের আত্মঘাতী গোলে খেলার তৃতীয় মিনিটেই ১-০ গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। আর সেই আত্মঘাতী গোলেই প্রথমার্ধ শেষে এগিয়ে রয়েছে মেসিরা।



খেলার ৩ মিনিটের মাথায় মেসির ফ্রিকিক বসনিয়া ডিফেন্ডার কোলাসিনাক ক্লিয়ার করতে ভুল করে নিজ জালে বল জড়িয়ে ফেলেন। আর এই আত্মঘাতী গোলে বিশ্বকাপের প্রথম ম্যাচে শুভ সূচনা করে আর্জেন্টিনা।  


শুরুতেই পিছিয়ে পড়ার পর বসনিয়া মরিয়া আক্রমণ করে গোল পরিশোধের জন্য। খেলার ১৪ মিনিটে বসনিয়ার আক্রমণ ভাগের খেলোয়াড় পিজানিক বক্সের ভেতরে আর্জেন্টিনা গোলরক্ষককে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন, আর্জেন্টিনা গোলরক্ষক রোমেরো দ্রুত গতিতে এগিয়ে গিয়ে দলকে বিপদমুক্ত করেন।

খেলার ২৫ মিনিটে আর্জেন্টিনার ফুলব্যাক মার্কোস রোজো ম্যাচের প্রথম হলুদ কার্ড দেখেন।

৩২ মিনিটে জেকোর শট ক্রসবারের উপর দিয়ে চলে গেলে হতাশ হতে হয় বসনিয়াকে। এরপর ৪১ মিনিটে লুলিচের জোরালো হেড বা দিকে ঝাপিয়ে পড়ে আটকে দেন রোমেরো।

প্রথমার্ধের শেষ পর্যায়ে খেলা গড়লেও সমর্থকদের প্রত্যাশানুযায়ী খেলতে পারেনি সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা। উল্টোদিকে আত্মঘাতী গোলে বসনিয়া ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়লেও খেলায় প্রাধন্য বিস্তার করে বাকি সময় জুড়ে।  

বাংলাদেশ সময়: ০৪৪৮ ঘণ্টা, জুন ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa