ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

আমার দলেও মেসি রয়েছে: বসনিয়া কোচ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, জুন ২১, ২০১৪
আমার দলেও মেসি রয়েছে: বসনিয়া কোচ বসনিয়া-হার্জেগোভিনা কোচ সাফেত সুসিচ ও বসনিয়া স্ট্রাইকার এদিন জেকো

ঢাকা: আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর আলবিসেলেস্তেদের দলনেতা লিউনেল মেসির গুণমুগ্ধ বসনিয়া-হার্জেগোভিনা কোচ বলেছেন তার দলেও একজন মেসি আছেন।

বসনিয়ান কোচ সাবেক প্যারিস সেন্ট জার্মেইন তারকা সাফেত সুসিচ বলেন, তার দলের আক্রমণ ভাগের নেতা এদিন জেকো বসনিয়ানদের মেসি।



৬৩টি আন্তর্জাতিক ম্যাচে ৩৫ গোল করা ২৮ বছর বয়সী জেকোর প্রতি আস্থা রেখেই সুসিচ জানান, নাইজেরিয়া ম্যাচে তার ত‍ুরুপের তাস তাদের মেসি জেকো।

তিনি বলেন, পর্তুগালের জন্য রোনালদো, ব্রাজিলের জন্য নেইমার, আর্জেন্টিনার জন্য যেমন মেসি। তেমনি আমাদের জন্য রয়েছে জেকো।

সুসিচ বিশ্বাস করেন তার দলের অনেকেই ইউরোপের নামী-দামী খেলার যোগ্যতাসম্পন্ন। তারাই তাকে পরের রাউন্ডে পৌঁছে দেবে।

নাইজেরিয়াকে হারিয়ে নকআউট পর্বের পথে এগিয়ে যাওয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, আমরা গোল করেই এগুতে চাই। আর্জেন্টিনার পর আমরাই গ্রুপের সেরা দল হব।

নাইজেরিয়ার সঙ্গে শনিবারের ম্যাচ তাদের জন্য ‘বাঁচা-মরার’ লড়াই উল্লেখ করে সুসিক বলেন, গ্রুপে আমরা সবচেয় বাজে অবস্থানে রয়েছি। এ ম্যাচ হারলেই আমাদের ব্যাগ গোছাতে হবে। ছেলেরা সবাই এ বিষয়ে সচেতন।

নিজেদের প্রথম ম্যাজ বসনিয়া-হার্জেগোভিনা ২-১ গোলে হেরে যায় আর্জেন্টিনার কাছে। এছাড়া এক ম্যাচে শেষে গ্রুপের অপর দুই দল ইরান ও নাইজেরিয়ার পয়েন্ট এক। তাই নাইজেরিয়ার বিরুদ্ধে জয় ছাড়া কোনো বিকল্প নেই প্রথমবার বিশ্বকাপ খেলতে আসা ইউরোপের এ দেশটির।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, জুন ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa