ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বায়ার্নের সঙ্গে লেভান্ডভস্কির পাঁচ বছরের চুক্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
বায়ার্নের সঙ্গে লেভান্ডভস্কির পাঁচ বছরের চুক্তি রবার্ট লেভান্ডভস্কি-ছবি:সংগৃহীত

বায়ার্ন মিউনিখের সঙ্গে নতুন করে আরও পাঁচ বছরের চুক্তি সারলেন স্ট্রাইকার রবার্ট লেভান্ডভস্কি। ফলে ২০২১ সাল পর্যন্ত জার্মান জায়ান্টদের সঙ্গেই থাকছেন পোল্যান্ডের এ তারকা।

ঢাকা: বায়ার্ন মিউনিখের সঙ্গে নতুন করে আরও পাঁচ বছরের চুক্তি সারলেন স্ট্রাইকার রবার্ট লেভান্ডভস্কি। ফলে ২০২১ সাল পর্যন্ত জার্মান জায়ান্টদের সঙ্গেই থাকছেন পোল্যান্ডের এ তারকা।

 

বুন্দেসলিগার ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা জানায়, ২৮ বছর বয়সী পোলিশ অধিনায়ক ক্লাবের সঙ্গে নতুন চুক্তি সেরেছেন।

এ ব্যাপারে দলের অপরিহার্য এ তারকা বলেন, ‘বায়ার্নের সঙ্গে ইতিবাচক ভবিষ্যতে আমি উচ্ছ্বসিত। এখানে আরও কয়েকবছর খেলতে পারাটা হবে দারুণ। ’

২০১৪ সালে চিরপ্রতিদ্বন্দ্বী বুরুশিয়া ডর্টমুন্ড থেকে বাভারিয়ানদের দলে পাড়ি দেন লেভান্ডভস্কি। আর এখন পর্যন্ত লিগের খেলার ৭৭ ম্যাচে ৫৮ গোল করেছেন তিনি। পাশাপাশি ১৩টি গোলে সহায়তাও করেছেন তিনি।

এদিকে চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে লেভান্ডভস্কি ইতোমধ্যে ১৯টি গোল করেছেন। আর লিগে ১৪ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বায়ার্ন। সমান পয়েন্টে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয় অবস্থানে লিপজিগ।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ১৪ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।