ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সুপার মক কাপে বাংলাদেশের হার, খেলা হলো না কাপ পর্বে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
সুপার মক কাপে বাংলাদেশের হার, খেলা হলো না কাপ পর্বে ছবি:সংগৃহীত

ভালো খেলেও সুপার মক কাপের কাপ পর্বে উঠা হলো না বাংলাদেশ অনূর্ধ্ব-১৪ যুবাদের। গ্রুপের দ্বিতীয় ম্যাচে জাপানের ক্লাব কাওয়াসাকি ফ্রন্টালের কাছে ২-১ গোলে হেরে ছিটকে পড়লো প্রতিযোগিতার নক-আউট পর্বেই। আর এই হারে দলটিকে এখন খেলতে হবে প্লেট পর্বে।

ঢাকা: ভালো খেলেও সুপার মক কাপের কাপ পর্বে উঠা হলো না বাংলাদেশ অনূর্ধ্ব-১৪ যুবাদের। গ্রুপের দ্বিতীয় ম্যাচে জাপানের ক্লাব কাওয়াসাকি ফ্রন্টালের কাছে ২-১ গোলে হেরে ছিটকে পড়লো প্রতিযোগিতার নক-আউট পর্বেই।

আর এই হারে দলটিকে এখন খেলতে হবে প্লেট পর্বে।

এর আগে বুধবার (১৪ ডিসেম্বর) মালয়েশিয়ার সেলাঙ্গর টিএসআই স্পোর্টস এরেনায় কিক অফের দুই মিনিটেই গোল খেয়ে বসে বাংলাদেশ। তবে সমতায় ফিরতে খুব বেশিক্ষণ সময় নেয়নি লাল-সবুজের যুবারা। ১৭ মিনিটে ফ্রি-কিক থেকে দলকে সমতা ফেরান আরিফ হোসেন। আর সমতা নিয়েই বিরতিতে যায় দু’ল।

বিরতির পর ম্যাচের বয়স যখন ৪০ মিনিট তখন আরেকবার বাংলাদেশের জালে বল জড়িয়ে নিজের দ্বিতীয় গোল তুলে নিয়ে কাওয়াসাকিকে ২-১ এ এগিয়ে নেন ইউমা ইগারি।

এরপর বাংলাদেশ চেয়েছে সমতায় ফিরতে আর জাপান চেয়েছে ব্যবধান আরও বাড়াতে। কিন্তু শেষ পর্যন্ত কেউই তাদের লক্ষ্যে সফল না হলে হারের গ্লানি নিয়ে মাঠ ছাড়তে হয় বাংলাদেশের যুবাদের। আর জয়ের আনন্দে মাঠ ছাড়ে জাপানের যুবারা।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ১৪ ডিসেম্বর ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।