ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইনজুরিতে রোবেন-রিবেরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
ইনজুরিতে রোবেন-রিবেরি ফ্রাঙ্ক রিবেরি ও আরিয়েন রোবেন/ছবি:সংগৃহীত

দলের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ছাড়াই পরবর্তী ম্যাচে মাঠে নামতে হতে পারে বায়ার্ন মিউনিখকে। শারীরিক অস্বস্তির কারণে সবশেষ ট্রেনিং সেশনে অনুপস্থিত থাকেন আরিয়েন রোবেন ও ফ্রাঙ্ক রিবেরি।

ঢাকা: দলের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ছাড়াই পরবর্তী ম্যাচে মাঠে নামতে হতে পারে বায়ার্ন মিউনিখকে। শারীরিক অস্বস্তির কারণে সবশেষ ট্রেনিং সেশনে অনুপস্থিত থাকেন আরিয়েন রোবেন ও ফ্রাঙ্ক রিবেরি।

তবে বায়ার্ন সমর্থকদের জন্য স্বস্তির খবর, বড় কোনো সমস্যা নেই রোবেন-রিবেরির। দু’জনই ছোটখাট পেশীর ইনজুরিতে ভুগছেন। দলের সঙ্গে অনুশীলন না করে তারা একাকী ট্রেনিংয়ে সময় দেন।

জয়ের ধারায় থেকে মৌসুমের প্রথম অর্ধেক শেষ করতে চোখ রাখছে বাভারিয়ানরা। নিজেদের সবশেষ ম্যাচে উলফসবার্গকে ৫-০ গোলে উড়িয়ে দেয় কার্লো আনচেলত্তির শিষ্যরা।

...

বুন্দেসলিগায় আগামী রোববার (১৮ ডিসেম্বর) পয়েন্ট টেবিলের তলানিতে থাকা ডার্মসতাদের মাঠে নামবে বায়ার্ন। এ ম্যাচেই রোবেন ও রিবেরির খেলা নিয়ে জোরালো সংশয় রয়েছে। আর বছরের শেষ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের সামনে চ্যালেঞ্জই অপেক্ষা করছে।

অ্যালিয়াঞ্জ অ্যারেনায় ২১ ডিসেম্বরের (বুধবার দিবাগত রাত ১টা) ম্যাচটিতে তাদের প্রতিপক্ষ আরবি লেইপজিগ। যারা শীর্ষস্থানের লড়াইয়ে বায়ার্নের সমান ৩৩ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।