ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যানইউ-লিভারপুল ড্র, এভারটনে বিধ্বস্ত ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
ম্যানইউ-লিভারপুল ড্র, এভারটনে বিধ্বস্ত ম্যানসিটি ম্যানইউ-লিভারপুল ম্যাচ ড্র, এভারটনে বিধ্বস্ত ম্যানসিটি/ছবি: সংগৃহীত

ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলের বিপক্ষে হাইভোল্টেজ লিগ ম্যাচে হার এড়িয়েছে হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। হোম ভেন্যুতে নির্ধারিত সময়ের ছয় মিনিট আগে জ্লাতান ইব্রাহিমোভিচের গোলে পয়েন্ট বাঁচিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলসরা। নগর প্রতিদ্বন্দ্বিদের ড্রয়ের দিনে এভারটনের মাঠে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছে ম্যানচেস্টার সিটি।

...

দলের হার এড়িয়ে সতীর্থ পল পগবাকেও রক্ষা করেন সুইডিশ আইকন! ম্যাচের ২৭ মিনিটে ডি-বক্সে ফ্রেঞ্চ তারকার হ্যান্ডবলে পেনাল্টির নির্দেশ দেন রেফারি। স্পট কিক থেকে অল রেডসদের লিড এনে দেন জেমস মিলনার।

এক গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা। ৮৪ মিনিটের হেডে ম্যানইউ শিবিরে স্বস্তি ফেরান ইব্রাহিমোভিচ। ১-১ সমতায় খেলার নিষ্পত্তি ঘটে।

...

এভারটনের মাঠে অসহায় আত্মসমর্পণই করে পেপ গার্দিওলার ম্যানসিটি। পুরো ম্যাচ জুড়ে আগুয়েরো-ডি ব্রুইন-সিলভা-স্টার্লিংদের চোখেমুখে গোলের জন্য হাহাকার ফুটে ওঠে। বড় ব্যবধানে হারের লজ্জা সঙ্গী হয় সিটিজেনরা। স্বাগতিকদের হয়ে গোল চারটি করেন দুই বেলজিয়ান ফরোয়ার্ড রোমেলু লুকাকু (৩৪ মিনিট), কেভিন মিরালাস (৪৭), তরুণ ইংলিশ মিডফিল্ডার টম ডেভিস (৭৯) ও ডেভিসের স্বদেশী উঠতি ফরোয়ার্ড আদেমোলা লুকম্যান (৯০+)।

...

পয়েন্ট টেবিলে ২১ ম্যাচ শেষে ৪৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে লিভারপুল। পাঁচ পয়েন্ট পিছিয়ে ছয়ে ম্যানইউ। ৪২ পয়েন্টে এক ধাপ উপরে ম্যানসিটি। সাত নম্বরে এভারটন (৩৩)। শীর্ষে থাকা চেলসির সংগ্রহ ৫২। দুইয়ে টটেনহাম (৪৫) ও আর্সেনালের অবস্থান চতুর্থ (৪৪)।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ১৬ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।