ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

জেসুসের মাঝে মেসির ছায়া দেখছেন রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৭
জেসুসের মাঝে মেসির ছায়া দেখছেন রোনালদিনহো গ্যাব্রিয়েল জেসুস/ছবি: সংগৃহীত

স্বদেশী উঠতি তারকা গ্যাব্রিয়েল জেসুসকে লিওনেল মেসি ও নেইমারের পাশে রাখলেন ব্রাজিলিয়ান আইকন রোনালদিনহো। দু’বারের ফিফা বর্ষসেরার চোখে, বিশ্বসেরা খেলোয়াড় হতে এ দু’জনের অনুরূপ পথেই হাঁটছেন ১৯ বছর বয়সী জেসুস।

চলতি বছরের জানুয়ারিতে পালমেইরাস ছেড়ে ইউরোপে পাড়ি জমিয়েছেন জেসুস। যোগ দেন ম্যানচেস্টার সিটিতে।

সিটিজেনদের জার্সিতে এরই মধ্যে নিজের সামর্থ্যের জানান দিয়েছেন রিও অলিম্পিক হিরো। প্রিমিয়ার লিগ যে বেশ উপভোগ করছেন তা পারফরম্যান্সেই স্পষ্ট। চার ম্যাচে গোল করেছেন তিনটি।

তরুণ ফরোয়ার্ড জেসুসের খেলায় মুগ্ধ রোনালদিনহো। তার মাঝে ফুটবলের সর্বোচ্চ চূড়ায় ওঠার সম্ভাবনা দেখছেন সাবেক বার্সেলোনা সুপারস্টার, ‘ম্যানচেস্টার সিটি খুবই বিশেষ খেলোয়াড় হিসেবে গ্যাব্রিয়েল জেসুসকে পেয়েছে। হয়তো ভবিষ্যতে সে বিশ্বের সেরা খেলোয়াড় হবে। ’

‘এ মুহূর্তে এটা মেসি বিশ্বসেরা। আমি সব সময়ই বলে আসছি একদিন তা নেইমারের হাতে উঠবে। অদূর ভবিষ্যতে ১৯ বছরের গ্যাব্রিয়েল হতে পারে। সেরা হওয়ার জন্য তার মাঝে সব রকম সামর্থ্যই রয়েছে। রোনালদো, কাকা, আমি এবং সবশেষ নেইমার তরুণ বয়সে ফুটবলের সর্বোচ্চ লেভেলে খেলছে। গ্যাব্রিয়েলও এই শ্রেণীর অন্তর্ভুক্ত। ’-যোগ করেন ২০০২ বিশ্বকাপ জয়ী।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।