ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

উন্মোচন হলো শেখ কামাল টুর্নামেন্টের ট্রফি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৭
উন্মোচন হলো শেখ কামাল টুর্নামেন্টের ট্রফি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জমকালো অায়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো আসন্ন শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ২০১৭ এর অফিসিয়াল ট্রফি উন্মোচন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অফিসিয়াল ট্রফি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তাফা কামাল।

আগামী ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয়বারের মতো চট্টগ্রামে শুরু হচ্ছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট।

২ মার্চ পর্যন্ত চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে চলবে এ ফুটবলযজ্ঞ।

দ্বিতীয়বারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে বিদেশি পাঁচটি দল- আফগানিস্তানের শাহিন আসমায়ী, নেপালের মানাং মার্সিয়াংদি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব, দক্ষিণ কোরিয়ার তৃতীয় বিভাগের দল এফসি পচেওন, কিরগিজস্তানের এফসি আলগা বিশকেক। এছাড়া, স্বাগতিক বাংলাদেশের ঢাকা আবাহনী, ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম আবাহনী অংশ নেবে।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম আবাহনীর চেয়ারম্যান ও অর্গানাইজিং কমিটির ভাইস চেয়ারম্যান এম এ লতিফ এমপি। এ সময় ফ্যাশন শো’র মাধ্যমে আটটি দলের পরিচিতি তুলে ধরা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি। আরও ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির ভাইস চেয়ারম্যান জাহিদ আহসান রাসেল এমপি, সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহউদ্দীন।

এছাড়াও ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালামসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি ২০১৭
জেএইচ/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।