ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

ফুটবল

নিজের ভাস্কর্য উন্মোচন করলেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
নিজের ভাস্কর্য উন্মোচন করলেন ম্যারাডোনা ছবি:সংগৃহীত

দ্বিতীয়বারের মতো ভারতের কলকাতায় পা রাখলেন বিশ্ব ফুটবলের কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। বিভিন্ন কারণে সফরটি এর আগে দু’বার পিছিয়ে যায়। তবে অবশেষে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ীর আগমন হয়।

জানা যায়, কলকাতায় তিনটি ভিন্ন অনুষ্ঠানে তিনি যোগ দেবেন। ইতোমধ্যে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবে ম্যারাডোনা নিজের ভাস্কর্য উন্মোচন করেছেন।

শ্রীভূমি স্পোর্টিং ক্লাবে এসে বিভিন্ন কাজের শেষে রিমোট কন্ট্রোলের মাধ্যমে নিজের মূর্তির আবরণ উন্মোচন এবং ক্যানসার আক্রান্তদের জন্য অ্যাম্বুলেন্সের চাবি উদ্যোক্তাদের হাতে তুলে দেন তিনি।

দোভাষীর মাধ্যমে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে ১৯৮৬ বিশ্বকাপ জয়ী বলেন, ‘এই শহরে দ্বিতীয়বার আসতে পেরে আমি আপ্লুত। অনুরাগীদের অভিনন্দন। উদ্যোক্তাদের জানাই আমার আন্তরিক শুভকামনা। ’ছবি:সংগৃহীততারপর মঞ্চে রাখা বেশ কিছু ফুটবলে সই করে তা শট মেরে ম্যারাডোনা উপহার দিলেন ফুটবলপ্রেমীদের। শেষে হাত নেড়ে নিলেন বিদায়।  

অনুষ্ঠানে আমন্ত্রিত, সংবাদমাধ্যমের প্রতিনিধি ও সংস্থার সদস্য-সদস্যা ছাড়া হাজার খানেক ফুটবলপ্রেমীর উপস্থিতি ছিল।

এদিকে বারাসাতের একটি স্কুলের মাঠে প্রদর্শনী ম্যাচে উপস্থিত থাকবেন ম্যরাডোনা। তবে তিনি খেলবেন কিনা সে ব্যাপারে জানা যায়নি। তার এ সফরটি তিন দিনের। এ সময় তিনি তার বান্ধবী রোচিও অলিভাকেও সঙ্গে নিয়ে এসেছেন।

ম্যারাডোনা বর্তমানে দুবাই ভিত্তিক ক্লাব আল-ফুজাইরাহ’র কোচের দায়িত্বে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, ১১ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa