ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

ফুটবল

গোল্ডকাপের উদ্বোধনী ম্যাচে নড়াইল-মাগুরা কেউ জেতেনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
গোল্ডকাপের উদ্বোধনী ম্যাচে নড়াইল-মাগুরা কেউ জেতেনি ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাগুরায় শুরু হয়েছে আন্ত:জেলা জেলা প্রশাসক গোল্ড ফুটবল টুর্নামেন্ট। মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শুক্রবার (২৯ ডিসেম্ববর) বিকেলে যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী অ্যাড. শ্রী বীরেন শিকদার এমপি প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন। 

জেলা প্রশাসক আতিকুর রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাছুদ করীম , পুলিশ সুপার মুনিবুর রহমান পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন প্রমুখ।

উদ্বোধনী খেলায় স্বাগতিক মাগুরা জেলা দলের মুখোমুখি হয় নড়াইল জেলা দল।

নির্ধারিত সময়ে খেলা ১-১ গোলে ড্র হয়। মাগুরার পক্ষে বাঙ্গুরা ও নড়াইলের পক্ষে আরাফাত একটি গোল করেন। ফলাফল নির্ধারনের জন্য খেলা গড়ায় টাইব্রেকারে। সেখানে দুই দল ৭ টি করে সট নিলেও উভয় দল ৬ টি করে গোল করে। পরে আলোর সল্পতার কারনে ফলাফল অমিমাংসীত রেখেই খেলা শেষ হয়।  

এ রিপোর্ট লেখা পর্যন্ত খেলার ফলাফল নির্ধারণ নিয়ে দুই জেলার টিম ম্যানেজমেন্টের সাথে আয়োকদের সভা চলছে।

মাগুরা, নড়াইল, যশোর, খুলনা, সাতক্ষীরা, ঝিনাইদহ, কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা ও বাগেরহাট জেলা দল এ টুর্নামেন্টে অংশ নিয়েছে।

শনিবার ঝিনাইদহ জেলার মুখোমুখি হবে সাতক্ষীরা জেলা দল।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ২৯ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa