ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

ফুটবল

হাঁটুর ইনজুরিতে ফের সাইডলাইনে ইব্রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
হাঁটুর ইনজুরিতে ফের সাইডলাইনে ইব্রা ছবি: সংগৃহীত

গত নভেম্বরে হাঁটুর সার্জারি থেকে দীর্ঘ সাত মাস পর প্রত্যাবর্তন। প্রতিযোগিতামূলক ম্যাচে ফিরলেও চেনা ছন্দে দেখা যায়নি তাকে। ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের জন্য আরও বড় ধরনের উদ্বেগই বয়ে এনেছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। ফের হাঁটুর ইনজুরিতে ভুগছেন ৩৬ বছর বয়সী এই অভিজ্ঞ স্ট্রাইকার।

সবশেষ ওল্ড ট্রাফোর্ডে সাউদাম্পটনের বিপক্ষে গোলশূন্য ড্রয়ের ম্যাচে স্কোয়াডে রাখা হয়নি ইব্রাকে। অন্তত এক মাস মাঠের বাইরে থাকতে হবে বলে জানিয়েছেন কোচ হোসে মরিনহো।

বার্নলির বিপক্ষে ২-২ গোলের ড্রয়ের বক্সিং ডে’তে (২৬ ডিসেম্বর) শুরুর একাদশে খেলেছিলেন সুইডিশ আইকন। কিন্তু প্রথমার্ধের পর তার বদলি খেলোয়াড় নামেন। বোঝাই যাচ্ছে, ফিটনেস নিয়ে সংগ্রাম করতে হচ্ছে ইব্রাহিমোভিচকে।

ছবি: সংগৃহীতনতুন বছরে প্রিয় শিষ্যকে পাচ্ছেন না মরিনহো। তার কথায়, ‘সে এক মাস খেলার বাইরে থাকবে। একই হাঁটু। এটা বড় সমস্যা। একটি খারাপ হাঁটু নিয়ে সে একজন ৩৬ বছর বয়সী। ’

এদিকে, মরিনহোর আরও মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে স্ট্রাইকার রোমেলু লুকাকুর ইনজুরি। সাউদাম্পটন ম্যাচের শুরুর দিকেই মাথায় আঘাত পেয়ে মাঠ ছাড়েন বেলজিয়ান তারকা। তবে গুরুতর কিছু কিনা তা জানা যায়নি।

প্রিমিয়ার লিগে নতুন বছরের প্রথম দিন ক্লাবের সাবেক আইকন ওয়েইন রুনির এভারটন চ্যালেঞ্জের সামনে ম্যানইউ। সোমবার (১ জানুয়ারি) গুডিসন পার্কে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় ম্যাচটি শুরু হবে।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa