ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গোল্ডকাপের লক্ষ্যে কে-স্পোর্টসের সঙ্গে বাফুফের চুক্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
গোল্ডকাপের লক্ষ্যে কে-স্পোর্টসের সঙ্গে বাফুফের চুক্তি গোল্ডকাপের লক্ষ্যে কে-স্পোর্টসের সঙ্গে বাফুফের চুক্তি-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজ

এপ্রিলে ঢাকায় অনুষ্ঠেয় ‘বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ড কাপ ২০১৯’ এর পৃষ্ঠপোষকতার লক্ষ্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান কে-স্পোর্টস এর সাথে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠাষ্ঠিত হয়েছে। মতিঝিলস্থ বাফুফে ভবনের ৩য় তলার কনফারেন্স রুমে অনুষ্ঠানে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এবং কে-স্পোর্টস এর কর্মকর্তাগণ চুক্তিতে স্বাক্ষর করেন।

প্রতিযোগিতায় বাংলাদেশসহ মোট ৬টি দেশের অনূর্ধ্ব-১৯ নারী জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সম্মানীত সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন, বাফুফে সদস্য জনাব মোঃ আমিরুল ইসলাম বাবু, ফিফা কাউন্সিল মেম্বার, এএফসি ও বাফুফে নির্বাহী সদস্য মাহফুজা আক্তার কিরণ এবং বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ।

কে-স্পোর্টস এর পক্ষে উপস্থিত ছিলেন চীফ এক্সিকিউটিভ অফিসার জনাব ফাহাদ এম এ করিম, ডাইরেক্টর জনাব আশফাক আহমেদ, এক্সিকিউটিভ ডাইরেক্টর জনাব মুনতাসির ভুঁইয়া ও চীফ অপারেটিং অফিসার জনাব মাহবুবুর রশিদ।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ১৬ জানুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।