ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মোহামেডানের জয়ে শুরু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
মোহামেডানের জয়ে শুরু মোহামেডানের জয়। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

ড্র-তেই শেষ হবে ম্যাচ! এই ভাবনাই চলছিলো হয়তো মোহামেডান ও বিজেএমসি ফুটবলারদের মনের মধ্যে। কিন্তু ম্যাচের ঠিক শেষ মুহূর্তে গোল দিয়ে বসে মোহামেডান। আর ২-১ গোলের জয় নিয়েই শুরু হয় তাদের বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ।

রোববার (২০ জানুয়ারি) নাটকীয় এক জয়ে প্রিমিয়ার ফুটবল লিগে শুভসূচনা করেছে সাদা-কালো জার্সিধারীরা। দলের হয়ে দুটি গোলই করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড কিংসলে চিগোজি।

হেরে গেলেও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পুরো ম্যাচেই দাপটের সঙ্গে খেলে বিজেএমসি। ১৫ মিনিটেই প্রথম গোলের সুযোগ করে ফেলে তারা। তাদের নাইজেরিয়ান মিডফিল্ডার স্যামসন ইলিয়াসুর জোরালো শট অবশ্য ঠেকিয়ে দেন মোহামেডানের গোলকিপার খন্দকার সাদ ইশতিয়াক।  

প্রথমে একবার কিংসলে ভুল শট নিয়ে ক্রসবারের ওপর দিয়ে বল পাঠিয়ে দিলেও ৩৪ মিনিটে আর ভুল করেননি। ল্যান্ডিংয়ের ক্রস থেকে অধিনায়কের ডাইভিং হেড এগিয়ে দিয়েছে মোহামেডানকে।

বিরতির ঠিক আগ মুহূর্তেই সমতায় ফেরে বিজেএমসি। প্রথমার্ধের ইনজুরি সময়ে উজবেকিস্তানের মিডফিল্ডার ওতাবেকের ফ্রি-কিক থেকে আসে গোল। অবশ্য ৮০ মিনিটে দ্বিতীয় হলুড কার্ড দেখে ডিফেন্ডার বেইবেক ফমবাগনে মাঠ ছাড়ার পর ১০ জনের দলে পরিণত হয় বিজেএমসি। তবুও যেনো শক্তি কমেনি দলটি। সমান তালে লড়ে গেছে মোহামেডানের বিপক্ষে।  

অবশেষে ইনজুরি সময়ে মোহামেডানে স্বস্তি ফেরান কিংসলে। মিডফিল্ডার কায়সার আলী রাব্বির ক্রস থেকে চমৎকার হেডে দলকে জয় মূল্যবান তিন পয়েন্ট এনে দেন কিংস্লে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।