ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের চতুর্থ খেলোয়াড় হিসেবে অ্যাতলেটিকোতে মোরাতা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
রিয়ালের চতুর্থ খেলোয়াড় হিসেবে অ্যাতলেটিকোতে মোরাতা চেলসি থেকে ধারে অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন আলভারো মোরাতা-ছবি: সংগৃহীত

জানুয়ারির দলবদলে চেলসি থেকে ধারে অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন আলভারো মোরাতা। ফলে রিয়াল মাদ্রিদের হয়ে খেলা সর্বশেষ ফুটবলার হিসেবে তিনি নগরপ্রতিদ্বন্দ্বীদের দলে নিজের নাম লেখালেন।

এর আগে তিনজন ফুটবলার রিয়ালে খেলে অ্যাতলেটিকোতে যোগ দিয়েছেন তারা হলেন, হুয়ানফ্রান, অ্যান্তোনিও আদান ও ফিলিপ লুইস। সাউল নিগুয়েসকে ধরা হলে সংখ্যাটি চারে ঠেকবে।

সাউল গ্যালাকটিকোদের যুব দলে খেলেছিলেন।

স্প্যানিশ স্ট্রাইকার মোরাতার যুব দলের ক্যারিয়ারটা অবশ্য অ্যাতলেটিকোতেই শুরু। সেখান থেকে গেটাফের হয়ে খেলেছেন রিয়ালে। পরে জুভেন্টাস, আবার রিয়াল ও সর্বশেষ ইংলিশ প্রিমিয়ার লিগের দল চেলসিতে খেলেছেন।

জিনেদিন জিদানের অধীনে ২০১৬-১৭ মৌসুমে রিয়ালের চ্যাম্পিয়নস লিগ জয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন মোরাতা।

চেলসিতেও নিজের পারফরম্যান্স দেখিয়ে জায়গা পোক্ত করেছিলেন। এমনকি তাকে দলের ৯ নম্বর জার্সিও দেওয়া হয়েছিল। কিন্তু সম্প্রতি জুভেন্টাস থেকে ব্লুজদের দলে গঞ্জালো হিগুয়াইন ধারে যোগ দিলেন মোরাতা জায়গা হারান।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, ২৯ জানুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।