ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ফুটবল

বার্সার ম্যাচে নেই আর্থার-ফাতি 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৯
বার্সার ম্যাচে নেই আর্থার-ফাতি  মেলো ও ফাতি

ক্যাম্প ন্যুয়ে এখনও উৎসবের আলো জ্বলজ্বল করছে। তেমন এক আনন্দের সময়ে লা লিগায় শনিবার (০৭ ডিসেম্বর) দিবাগত রাতে ঘরের মাঠে পুঁচকে মায়োর্কার মুখোমুখি হচ্ছে সব দিক থেকে স্বস্তিতে থাকা আর্নেস্তো ভালভার্দের দল। জয় পেলে উৎসবের রঙটা আরেকটু যে বেড়ে যাবে তা তো সত্যিই।

কাতালোনিয়াদের প্রাণভোমরা লিওনেল মেসি রেকর্ড ষষ্ঠবারের মতো ব্যালন ডি’অর জেতায় এমনিতে উৎসবে ভাসছে বার্সা সমর্থকরা। তার মধ্যে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্লাসিকোর আগে জয় নিয়ে প্রস্তুতিটা সেরে নেওয়ার জন্য মাঠে নামবে গত আসরের চ্যাম্পিয়নরা।

অবশ্য পয়েন্ট তালিকার ১৭তম স্থানে থাকা মায়োর্কার মুখোমুখি হওয়ার আগে বার্সা তাদের ১৮ সদস্যের স্কোয়াডে পাচ্ছে না আর্থার মেলো ও আনসু ফাতিকে। ক্যাম্প ন্যুয়ের দুই তরুণ তারকাই পড়েছেন চোটে। এমনিতে অনেকদিন হয় দুই অভিজ্ঞ সেনা জর্দি আলবা ও নেলসন সেমেদো চিকিৎসাধীন থাকায় বিকল্প কিছু ভাবতে হচ্ছে কোচ ভালভার্দেকে।

কোমরের নিচের দিকে জোড়া হাড়ে আরামবোধ না করায় মায়োর্কার বিপক্ষে থাকছেন না মেলো। অন্যদিকে হাঁটুর সংযোগস্থলের হাড়ে চোট পাওয়ায় খেলছেন না ফাতিও। তবে ১৭ বছর বয়সী ফরোয়ার্ডকে কতদিন মাঠের বাইরে থাকতে হবে তা পরিস্কার করেনি ক্যাম্প ন্যু কর্তৃপক্ষ।

দুই তারকা চোটের কারণে মাঠের বাইরে থাকলেও বার্সা সমর্থকরা নিশ্চিত থাকতে পারেন। কারণ রেকর্ড ষষ্ঠবারের মতো ব্যালন ডি’অর জেতার পর প্রথম ম্যাচে মাঠে নামছেন মেসি। গত ম্যাচেও অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে শেষ মুহূর্তে গোল করে বার্সাকে জয় এনে দেন ফর্মের তুঙ্গে থাকা আর্জেন্টাইন ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।