ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেষ মুহূর্তে ১২ মিনিটের ৩ গোলে পিএসজির দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
শেষ মুহূর্তে ১২ মিনিটের ৩ গোলে পিএসজির দুর্দান্ত জয়

শেষ দিকের ১২ মিনিটের মধ্যে ৩ গোল দিয়ে স্ত্রাসবুরকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে পিএসজি। এর ফলে বড়দিনের আগে স্বস্তি নিয়ে মাঠ ছেড়েছে টমাস টুখেলের দল।

বুধবার রাতে লিগ ওয়ানের ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে দলের হয়ে একটি করে গোল করেন তিমোথি পেমবেলে, কিলিয়ান এমবাপ্পে, ইদ্রিসা গেয়ি ও মোইজে কিন।

ম্যাচে একচেটিয়া আধিপত্য বিস্তার করা পিএসজি ১৮তম মিনিটে গোলের দেখা পায়। আনহেল দি মারিয়ার শট গোলরক্ষক ফেরালেও বিপদমুক্ত করতে পারেননি, কাছ থেকে ফাঁকা জালে বল পাঠান ফরাসি ডিফেন্ডার পেমবেলে।

শেষ দিকে ১২ মিনিটের মধ্যে তিন গোল করে বড় জয় নিশ্চিত করে টুখেলের দল। ৭৯তম মিনিটে দি মারিয়ার পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপে। ৮৮তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে অসাধারণ এক গোল করেন গেয়ি। আর যোগ করা সময়ে জালের দেখা পান কিন।

লিগে ১৭ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে আগের মতো তিনে আছে পিএসজি। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে স্ত্রাসবুর। লিওঁ ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে। লিল সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দুইয়ে নেমে গেছে।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।