ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

যুক্তরাষ্ট্রে ৮৩ কোটি টাকার অ্যাপার্টমেন্ট কিনছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
যুক্তরাষ্ট্রে ৮৩ কোটি টাকার অ্যাপার্টমেন্ট কিনছেন মেসি

লিওনেল মেসিকে বার্সেলোনা যেমন দুহাত ভরে দিয়েছে। তেমনি মেসিও নিজের শতভাগ এই ক্লাবেই দিয়েছেন।

 বার্সা-মেসি যেন সমার্থক শব্দ। তবে গত মৌসুমের পর থেকেই কাতালান জায়ান্টদের সঙ্গে মেসি সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। প্রেসিডেন্ট-কোচের সঙ্গে দ্বন্দ্বে এমনকি বার্সা ছাড়তেও চেষ্টা করেন তিনি।  

অবশ্য নানা জটিলতায় কারণে শেষ পর্যন্ত বার্সাতেই থেকে যান মেসি। তবে চুক্তি অনুযায়ী বার্সেলোনায় এটাই শেষ মৌসুম মেসির। এরপর কোথায় যাবেন তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। তবে যুক্তরাষ্ট্রের ফুটবলে খেলার ইচ্ছে প্রকাশ করেছেন আর্জেন্টাইন অধিনায়ক। আর সেই সম্ভাবনা আরও কিছু জোরালো হল সাম্প্রতিক সময়ে প্রকাশিত নানা খবরে।

স্প্যানিশ ও ব্রিটিশ গণমাধ্যমের খবর অনুযায়ী, মেসি নাকি ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রের মায়ামিতে অ্যাপার্টমেন্ট কিনে রেখেছেন। বাংলাদেশি টাকায় যার মূল্য ৮৩ কোটি টাকার মতো। যুক্তরাষ্ট্রে ইন্টার মিয়ামি ক্লাবে খেলার ইচ্ছে পোষণ করেছেন মেসি। যে ক্লাবের মালিক আরেক সাবেক ফুটবলার ডেভিড বেকহ্যাম। দেড় বছর আগেই সেখানে বিলাসবহুল ফ্ল্যাট কিনে রেখেছেন তিনি।

বার্সা ছাড়ার আগেই বিলাসবহুল পোরশে ডিজাইনের বহুতল ফ্ল্যাট কিনেছেন মেসি। ২০১৪ সালে নির্মিত এই টাওয়ারে শুধু গাড়ি উপরে তোলার জন্য একটি আলাদা লিফট রয়েছে। মেসির এই ফ্ল্যাট থেকে ডেভিড বেকহ্যামের ইন্টার মিয়ামির স্টেডিয়ামের দূরত্ব প্রায় ২৫ মিনিটের মতো।

গণমাধ্যমটি আরও দাবি করে, মেসি ২০২৩ সালে ইন্টার মায়ামিতে যোগ দিতে চান। এছাড়া তার সন্তানরা যেন বিশ্ববিদ্যালয়ে ঢোকার আগে সেখানকার হাইস্কুলে পড়তে পারে, সে জন্যই এ সিদ্ধান্ত নিয়েছেন মেসি।

এর আগে আমেরিকায় এসে মেজর লিগ সকার খেলেছেন ব্রাজিলের পেলে, ডেভিড বেকহ্যাম, আন্দ্রেয়া পিরলো, ইব্রাহিমোভিচদের মতো তারকারা। ক্যারিয়ারের শেষ দিকে এসে অধিকাংশ ইউরোপীয় তারকা এই লিগে আসেন।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad