ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

তুরিন থেকে বিলাসবহুল সব গাড়ি কোথায় সরালেন রোনালদো?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মে ১৮, ২০২১
তুরিন থেকে বিলাসবহুল সব গাড়ি কোথায় সরালেন রোনালদো? সংগৃহীত ছবি

সিরি আ’র এই মৌসুম শেষে ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস ছাড়ার সম্ভাবনা বেশ জোরালো হচ্ছে। সেই সম্ভাবনার পালে নতুন হাওয়া লাগালেন পর্তুগিজ উইঙ্গার নিজেই।

 

রোনালদোর সংগ্রহে আছে অসংখ্য বিলাসবহুল গাড়ি। সম্প্রতি তুরিন থেকে সেসব গাড়ি অন্যত্র সরিয়ে নিয়েছেন আধুনিক ফুটবলের অন্যতম সেরা ফুটবলার। বিশাল এক কাভার্ডভ্যানে করে গাড়িগুলো সরিয়ে নেওয়ার একটি ভিডিও প্রকাশ্যে আসার পর তার জুভেন্টাস ছাড়ার প্রস্তুতি নিয়ে জোর আলোচনা চলছে ফুটবল বিশ্বে।

সিরি আ’র শিরোপা হাতছাড়া করা তুরিনের বুড়িদের ছেড়ে রোনালদো কোথায় যাবেন তা এখনও অনিশ্চিত। তবে ৩৬ বছর বয়সীর পরবর্তী সম্ভাব্য ঠিকানা হিসেবে উঠে আসছে রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি এবং স্পোর্টিং লিসবনের মতো ক্লাবগুলোর নাম। তবে নতুন চুক্তি স্বাক্ষর এখনও অনেক দূরের ব্যাপার।

ইতালিয়ান ওয়েবসাইট ‘সেম্পের সালসিও’ প্রকাশিত এক ভিডিও ফুটেজে দেখা যায়, তুরিনে রোনালদোর বাড়ি থেকে বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি একটি ট্রান্সপোর্ট কোম্পানির কাভার্ডভ্যানে তোলা হচ্ছে। ওই ওয়েবসাইটে বলা হয়েছে, লিসবন-ভিত্তিক প্রতিষ্ঠান ‘রোদো কার্গো’র ওই কাভার্ডভ্যানে মোট ৭টি গাড়ি তোলা হয়। তবে গাড়িগুলোর গন্তব্য কোথায় তা জানা যায়নি। তবে ইতালির একাধিক সংবাদমাধ্যমের দাবি, গাড়িগুলো নিজ দেশ পর্তুগালে নিয়ে যাচ্ছেন রোনালদো।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মে ১৮, ২০২১
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।