ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

ফিফা গেমে সেরা মেসি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
ফিফা গেমে সেরা মেসি

ফুটবলভক্তদের কাছে জনপ্রিয় ‘ফিফা ভিডিও’ গেম। নতুন সিজন শুরুর আগে গেমটিতে সর্বোচ্চ রেটিংধারী খেলোয়াড়ের তালিকা প্রকাশ করা হয়ে থাকে।

যেখানে আর্জেন্টিনা ও প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) তারকা লিওনেল মেসি আসন্ন ‘ফিফা-২২’ ভিডিও গেমের সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন।  

ফিফা ২০২২ গেমস এখনো রিলিজ না হলেও গেমসে খেলোয়াড়দের রেটিং প্রকাশ করেছে ইএ স্পোর্টস। জনপ্রিয় এই গেমসের সর্বশেষ সংস্করণে দ্বিতীয় সর্বোচ্চ রেটিং প্রাপ্ত ফুটবলার হয়েছেন বায়ার্ন মিউনিখের স্ট্রাইকার রবার্ট লেভান্ডভস্কি। তার রেটিং ৯২। ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো ৯১ রেটিং নিয়ে রয়েছেন তৃতীয় স্থানে।

এছাড়া ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন চতুর্থ, কিলিয়ান এমবাপ্পে পঞ্চম ও নেইমার ষষ্ঠ অবস্থানে রয়েছেন। হ্যারি কেইন, এনগুলো কান্তে, ম্যানুয়েল ন্যয়ার, স্টেগানের রেটিংস দেওয়া হয়েছে ৯০। সালাহ, ডুনারুম্মা, বেনজামা, ভ্যান ডাইক, কিমিখ, ক্যাসেমিরো, অ্যালিসন, কর্তোয়া, হুয়াং মিন সন, এডারসন, সাদিও মানে প্রত্যেকের রেটিংস দেয়া হয়েছে ৮৯।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa