ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ফুটবল

গোলশূন্য ড্রয়ে শেষ শেখ জামাল-আবাহনী ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
গোলশূন্য ড্রয়ে শেষ শেখ জামাল-আবাহনী ম্যাচ

প্রিমিয়ার লিগের চলতি আসরে অপরাজিত থাকার রেকর্ড ধরে রাখলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এবার আবাহনী লিমিটেডের বিপক্ষে তাদের ম্যাচটি গোলশূন্য ড্রয়ে শেষ হয়েছে।

 

আজ বুধবার মুন্সিগঞ্জ স্টেডিয়ামে দুই অর্ধেই আহামরি কোনো আক্রমণ শানাতে পারেনি শেখ জামাল ও আবাহনী। ফলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাদের।  

এ নিয়ে চলতি লিগে তৃতীয় ড্র করলো আবাহনী। এর আগে বাংলাদেশ পুলিশ ও স্বাধীনতা ক্রীড়া সংঘের সঙ্গে ড্র এবং চট্টগ্রাম আবাহনীর কাছে ৩-২ গোলে হেরেছিল আকাশী নীলরা। বাকি পাঁচ ম্যাচে জিতেছে দলটি।

এদিকে চলতি লিগে পঞ্চম ম্যাচে ড্র করলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব, তবে হারেনি কোনো ম্যাচ। এখন পর্যন্ত চলতি লিগে অপরাজিত থাকার রেকর্ড ধরে রেখেছে তাঁরা। এর আগে সাইফ স্পোর্টিং, মোহামেডান, রহমতগঞ্জ ও পুলিশের সঙ্গে ড্র করেছে শেখ জামাল। জিতেছে বাকি চার ম্যাচ।

নয় ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই থাকল আবাহনী লিমিটেড। শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের সঙ্গে আবাহনীর পয়েন্ট ব্যবধান দাঁড়াল ছয়ে। নয় ম্যাচে কিংসের পয়েন্ট ২৪। বর্তমান চ্যাম্পিয়নরা ঘরের মাঠ কিংস অ্যারেনায় সাইফ স্পোর্টিং ক্লাবকে ৪-৩ গোলে হারিয়েছে। সমান ম্যাচে শেখ জামালের সংগ্রহ ১৭ পয়েন্ট। তাদের অবস্থান তিন নম্বরে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa