ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

ফুটবল

আজ আসছে মালয়েশিয়া, প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুন ২০, ২০২২
আজ আসছে মালয়েশিয়া, প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ

এএফসি কাপের বাছাই পর্বের ম্যাচে স্বাগতিক মালয়েশিয়ার বিপক্ষে হেরে দেশে ফিরেছেন জামাল ভূঁইয়ারা। তবে এবার সেই হারের প্রতিশোধের সুযোগ সাবিনাদের সামনে।

ফিফা টায়ার-১ ফ্রেন্ডলি ম্যাচ খেলতে সোমবার (২০ জুন) বাংলাদেশে আসছে মালয়েশিয়া জাতীয় দল। আজ রাত ১২টা ১০মিনিটে ঢাকায় পৌঁছাবে দলটি।

বাংলাদেশ-মালয়েশিয়ার মধ্যকার দুইটি ফ্রেন্ডলি ম্যাচ আয়োজিত হওয়ার কথা ছিল সিলেটে। তবে বন্যা পরিস্থিতির কারণে ম্যাচগুলি কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আগামী ২৩ ও ২৬ জুন সন্ধ্যা ৬টায় মাঠে গড়াবে ম্যাচ দুইটি।

এই উপলক্ষ্যে বাংলাদেশ মহিলা জাতীয় ফুটবল দল সোমবার (২০ জুন) সকাল সাড়ে নয়টা থেকে এগারোটা পর্যন্ত বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল  স্টেডিয়াম টার্ফে অনুশীলন করে।

আগামীকাল (২১ জুন) বিকাল সাড়ে তিনটা থেকে বাংলাদেশ মহিলা জাতীয় ফুটবল দল এবং পরবর্তীতে বিকাল সাড়ে পাঁচটা থেকে মালয়েশিয়া মহিলা জাতীয় ফুটবল দল বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়াম টার্ফে অনুশীলন করবে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জুন ২০, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa