ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

ফুটবল

‘মেসিই সর্বকালের সেরা’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জুন ২৭, ২০২২
‘মেসিই সর্বকালের সেরা’

বর্তমান সময়ে বিশ্বসেরা ফুটবলারের তালিকায় সবা উপরে থাকবে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির, এটি নিয়ে সন্দেহ নেই। তবে সর্বকালের সেরা হওয়া দৌঁড়ে শীর্ষে কে, তা নিয়ে রয়ে যায় বিতর্ক।

যদিও বেশিরভাগ ফুটবল সমর্থকই মেসিকে সেরা হিসেবে মনে করে, তবে অনেকেই সেটির বিপক্ষে।

এবার সেই তর্কে যোগ দিলেন পিএসজিতে থাকা মেসির সতীর্থ আন্দের এরেরা। কোনো তর্ক ছাড়াই তিনি মেসিকে সর্বকালের সেরা মনে করেন। বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেওয়ার পর অবশ্য ফর্ম খরায় ভূগছেন মেসি। কিন্তু বর্তমান ফর্ম দিয়ে মেসিকে বিবেচনা করতে নারাজ এরেরা। স্প্যানিশ এই ফরোয়ার্ড মনে করেন সবদিক চিন্তা করলেই মেসি সবসময় সেরাই।

স্প্যানিশ গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এরেরা বলেন, ‘সবাই মেসির কাছ থেকে মৌসুমে ৫০ গোল আশা করে। না পারলেই করে সমালোচনা। আপনি হয়তো বলতে পারেন মৌসুমে ৫০ গোলের কথা। এখানে যদি সে ৫০ গোল করতে না পারে তাহলেই মানুষ কথা বলে। ’

পিএসজিতে যোগ দেওয়ার পর আগের মতো গোল পাচ্ছেন না মেসি। ভাগ্যও সহায় হচ্ছে না আর্জেন্টাইন এই তারকার। বেশ কয়েকটি শট বারে লেগে ফিরে আসে। এরেরা মনে করেন সেগুলো গোল হলে মৌসুমটা ভালো দেখাতো মেসির, ‘ভুলে গেলে চলবে না যে মেসির ১০টি শট বারপোস্টে প্রতিহত হয়েছে। সেগুলো যদি গোল হতো তাহলে তার মৌসুমটা খুব ভালো দেখাতো। আমার কাছে, কোনো তর্ক ছাড়াই সে সর্বকালের সেরা। ’

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জুন ২৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa