ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

ফুটবল

স্বাধীনতার কাছে হারল সাইফ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জুন ২৮, ২০২২
স্বাধীনতার কাছে হারল সাইফ

প্রিমিয়ার লিগের ১৭তম রাউন্ডের ম্যাচে স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে হারল সাইফ স্পোর্টিং ক্লাব। আজ (২৮ জুন) মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমার্ধে গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে দুদলই গোলের জন্য মরিয়া হয়ে উঠে।

৫৮ মিনিটে এগিয়ে যায় সাইফ। আসরর গফুরবের বক্সে ফেলা ক্রস থেকে পোস্টে হেড নেন মিরাজ হোসেন। স্বাধীনতার গোলরক্ষক সারোয়ার জাহান পাঞ্চ করলে বল পোস্টে লেগে ফিরে আসে। ফিরতি বলে হেডে গোল করে দলকে এগিয়ে নেন এমেকা ওগবাগ (১-০)।

লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি সাইফ। ৬৭ মিনিটে স্বাধীনতাকে সমতায় ফেরান জিল্লুর রহমান (১-১)। জাহেদুল আলমের পাস থেকে গোল করেন জিল্লুর। সাইফের খেলোয়াড়রা অফসাইড ভেবে অনেকটাই নিষ্প্রভ ছিল।

এরপর ম্যাচের ৮৪ মিনিটে জয়সূচক গোলটি করেন স্বাধীনতার সার্বিয়ান খেলোয়াড় ইভান মারিক। স্বাধীনতার এক খেলোয়াড়ের নেয়া শট বক্সের ভেতর সাইফের ডিফেন্ডার রিয়াদুল হাসান রাফির হাতে বল লাগলে সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন ইভান মারিক (২-১)। দুই হলুদ কার্ডের শাস্তিতে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সাইফের অধিনায়ক রাফি।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, জুন ২৮, ২০২২

এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa