ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

ফুটবল

জুয়ান গাম্পের ট্রফি খেলবে না রোমা, বার্সার হুমকি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, জুন ২৮, ২০২২
জুয়ান গাম্পের ট্রফি খেলবে না রোমা, বার্সার হুমকি

প্রত্যেক মৌসুমের শুরুতে ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক খেলোয়াড় ও সভাপতি জুয়ান গাম্পেরের নামানুসারে একটি ম্যাচ আয়োজন করে বার্সেলোনা। এবারের প্রতিপক্ষ হিসেবে দলটি পেয়েছে ইতালিয়ান ক্লাব রোমাকে।

 

সেরি আ’তে খেলা রোমা প্রথমে রাজি হলেও এবার গাম্পের ট্রফি থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছে। এতে ক্ষেপেছে বার্সেলোনা। ক্লাবটির বিপক্ষে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে তারা।  

সোমবার (২৭ মে) এক বিবৃতিতে রোমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার ব্যাপারে বার্সেলোনা জানায়, ‘এএস রোমা একতরফাভাবে কারণ ছাড়াই সম্মত চুক্তি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। টিকেটের অর্থ (সমর্থকদের) ফেরত দেওয়া হবে এবং আমরা এটি পরিষ্কার করতে চাই যে, আমাদের নিয়ন্ত্রণের বাইরের পরিস্থিতির কারণে ম্যাচগুলো স্থগিত করা হয়েছে। এই অপ্রত্যাশিত এবং অযৌক্তিক সিদ্ধান্তের কারণে বার্সেলোনা ও ভক্তদের যে ক্ষতি হয়েছে, সেজন্য রোমার বিরুদ্ধে সম্ভাব্য পদক্ষেপ নেওয়ার ব্যাপারে ক্লাবের আইনি বিভাগ কাজ করছে। ’

ট্রফিটির ৫৭তম আসরে আগামী ৬ আগষ্ট ক্যাম্প ন্যু’য়ে বার্সেলোনার বিপক্ষে খেলার কথা ছিল রোমার পুরুষ ও নারী দলের।  

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, জুন ২৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa