ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

সবচেয়ে কঠিন প্রতিপক্ষের বিপক্ষে মধুর জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
সবচেয়ে কঠিন প্রতিপক্ষের বিপক্ষে মধুর জয় ছবি: শোয়েব মিথুন

সাইফ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের হ্যাটট্রিক শিরোপা নিশ্চিত করেছে বসুন্ধরা কিংস। ইতিহাস গড়া এই জয়ের পর আনন্দে ভাসছেন কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন।

 

ম্যাচ শেষে সাইফকে লিগের সবচেয়ে কঠিন প্রতিপক্ষ বলেছেন অস্কার ব্রুজোন। কঠিন প্রতিপক্ষের বিপক্ষে জয় নিয়ে শিরোপা উদযাপন আনন্দের মাত্র বাড়িয়ে দিয়েছে বলে জানিয়েছেন তিনি। ব্রুজোন বলেন, ‘সাইফ স্পোর্টিং ক্লাব লিগে সবচাইতে কঠিন প্রতিপক্ষ। তাদের বিপক্ষে এই জয়টা মধুর। কঠিন প্রতিপক্ষের বিপক্ষে জয়টা আনন্দের মাত্রা আরও বাড়িয়ে দেয়। ’

আজ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটি বেশ উত্তপ্ত ছিল। দুই দলের ফুটবলাররাই মেজাজ হারিয়েছেন বারবার। কিংসের গাম্বিয়ান ফুটবলার নুহা মারং প্রথম কার্ড দেখেন। এরপর বেশ কয়েকবারই কার্ড বের করতে হয়েছে রেফারিকে। ৩৭তম মিনিটে বসুন্ধরার ডিফেন্ডার ইয়াসিন আরাফাত লাল কার্ড দেখে মাঠ ছাড়েন প্রথমার্ধে। দুই দলের খেলোয়াড়দের মতো উত্তপ্ত ছিল ডাগ আউটও। দুই দলের কোচিং স্টাফই রেফারিং নিয়ে বিরক্তি প্রকাশ করেছে।  

ম্যাচ শেষে অবশ্য এই বিষয়ে কথা বলেননি অস্কার। আগামীতে এই জয়ের ধারা অব্যাহত রাখার প্রত্যাশা ব্যক্ত করেছেন কিংস কোচ, ‘এখানেই তৃপ্ত হওয়ার সুযোগ নেই। আমরা আগামীতেও নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়ে যেতে চাই। আমাদের এই শিরোপা প্রত্যাশার চাপ আরও বাড়িয়ে দিয়েছে। সকলের প্রত্যাশা পূরণে আগামীতে আরও দারুণ কিছু করতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa