ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

লিভারপুলকে উড়িয়ে দিয়ে নাপোলির শুভ সূচনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
লিভারপুলকে উড়িয়ে দিয়ে নাপোলির শুভ সূচনা

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুলকে উড়িয়ে দিয়ে এবারের চ্যাম্পিয়ন্স লিগের আসর শুরু করলো সিরি এ’র ক্লাব নাপোলি। লিভারপুলকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে আসর শুরু করলো নাপোলি।

ইতালির ক্লাবটির হয়ে জোড়া গোল করেন পিত্তর জেলেনেস্কি, একটি করে গোল করেন জিওভানি সিমিওনে ও আন্দ্রে ফ্রাঙ্ক জাম্বো আনগিসা। লিভারপুলের একমাত্র গোলটি করেন লুইস দিয়াস।

দিয়েগো আরমেন্দো ম্যারাডোনা স্টেডিয়ামে নাপোলির শুরুটা হয় দুর্দান্ত। মাত্র ৪৫ সেকেন্ডে লিভারপুলের রক্ষণে হানা দেয় নাপোলি। তবে বার পোস্টের কারণে সে যাত্রায় বেঁচে যায় লিভারপুল। পঞ্চম মিনিটে সফল স্পট কিকে নাপোলিকে এগিয়ে নেন জেলেনেস্কি। জেমস মিলনারের হ্যান্ডবলের কারণে পেনাল্টি দেন রেফারি।

৩১ মিনিটে স্কোরলাইন ২-০ করে ফেলেন আন্দ্রে ফ্রাঙ্ক জাম্বো আনগিসা। জিওভানি সিমিওনের গোলে ব‍্যবধান আরও বাড়ে। বাইলাইনের কাছ থেকে আনগিসা খুঁজে নেন সিমিওনেকে। ফাঁকা জালে বল পাঠান আর্জেন্টাইন এই স্ট্রাইকার।

দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটেই স্কোরলাইন ৪-০ করেন জেলেনেস্কি। তার প্রথম শট আলিসন ফিরিয়ে দিলেও দ্বিতীয় প্রচেষ্টা রুখতে পারেননি ব্রাজিলিয়ান গোলরক্ষক।

৪৯তম মিনিটে লিভারপুলের হয়ে একমাত্র গোলটি করেন দিয়াস।  ডি-বক্সের বাইরে থেকে বাঁকানো শটে দূরের পোস্ট ঘেঁষে বল ঠিকানায় পাঠান কলম্বিয়ান এই ফরোয়ার্ড।
 ‘এ’ গ্রুপের অন্য ম‍্যাচে রেঞ্জার্সকে ৪-০ গোলে হারিয়েছে আয়াক্স।

বাংলাদেশ সময়: ০৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa