ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

সম্মান দেখিয়েই রোনালদোকে মাঠে নামাইনি: টেন হাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
সম্মান দেখিয়েই রোনালদোকে মাঠে নামাইনি: টেন হাগ

চলতি মৌসুমে ক্রিস্টিয়ানো রোনালদোকে বেঞ্চে রেখেই বেশিরভাগ ম্যাচ শুরু করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হাগ। রোববার ম্যানচেস্টার সিটির বিপক্ষে দল যখন ধুঁকছিল, তখনও বেঞ্চে ছিলেন রোনালদো।

তাকে মাঠে নামানোই হয়নি। এর ব্যাখ্যাও দিয়েছেন কোচ।

ইংলিশ প্রিমিয়ার লিগে প্রথমার্ধে সিটির কাছে ৪-০ ব্যবধানে পিছিয়ে ছিল ইউনাইটেড। দ্বিতীয়ার্ধে দলটি লড়াই করলেও ম্যাচটি শেষ পর্যন্ত সিটি জিতে নেয় ৬-৩ ব্যবধানে। দলের এমন খারাপ অবস্থায় কেন রোনালদোকে নামানো হয়নি, এর ব্যাখ্যায় কোচ জানিয়েছেন সম্মান দেখিয়েই পর্তুগিজ এই তারকাকে খেলানো হয়নি।

ইউনাইটেড কোচ বলেন, ‘ক্রিস্টিয়ানোকে নামাইনি তার প্রতি ও তার অসাধারণ ক্যারিয়ারের প্রতি সম্মান দেখিয়ে। ’

আরেকটি ব্যাখ্যাও দাঁড় করান এরিক টেন হাগ। মার্শিয়ালকে খেলানোর বিষয়টি টেনে এনে তিনি বলেন, ‘আরেকটা ব্যাপার হলো, মার্শিয়ালকে খেলানোর সুযোগটা দিতে চেয়েছি। মাঠে সময় কাটানোর প্রয়োজন ছিল তার। সে নেমে দুটি গোল করেছে। ’

বিরতির পর খেলতে নেমে ইউনাইটেডের হয়ে গোল পান এই মৌসুমে দলে আসা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আন্তনি। এরপর দুই গোল করেন মার্শিয়াল। তবে ম্যাচটি ঠিকই জিতে নেয় সিটি। যে কারণে রোনালদোকে না নামানো নিয়ে প্রশ্ন উঠেছে। কোচ ব্যাখ্যা দিলেও তা এখনও পরিষ্কার নয়।  

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa