ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

যোগ্য নাগরিক হয়ে বেড়ে উঠতে খেলাধুলার বিকল্প নেই: দীপু মনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
যোগ্য নাগরিক হয়ে বেড়ে উঠতে খেলাধুলার বিকল্প নেই: দীপু মনি

চাঁদপুর: তরুণ সমাজকে সুস্থ, স্বাভাবিক ও যোগ্য নাগরিক হিসেবে বেড়ে ওঠার জন্য খেলাধুলার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।  

পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কার্যক্রম একেবারে অত্যাবশ্যক।

চাঁদপুরে যেমন সাংস্কৃতির ঐতিহ্য রয়েছে, তেমনি খেলাধুলারও রয়েছে বিরাট ঐতিহ্য। বর্তমানে খেলোয়াড়দের খেলার মান ও তরুণ প্রজন্মের মাঠে উপস্থিতি তারই একটি নিদর্শন।  

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে ১৯তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় চাঁদপুর সদর বনাম ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা দলের মধ্যে। নির্ধারিত সময়ের মধ্যে ১-১ গোলে ড্র হয়। পরবর্তীকালে টাইব্রেকারে ৪-২ গোলে চাঁদপুর সদর উপজেলাকে পরাজিত করে ফরিদগঞ্জ উপজেলা দল চ্যাম্পিয়ন হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ডিসি কামরুল হাসানের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ।  

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছাম্মৎ রাশেদ আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এ এম এস মোসা, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাছলিমুন নেছা, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হেলাল চৌধুরী, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, ফুটবল উপ-কমিটির সাধারণ সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী।

গত ২৯ সেপ্টেম্বর জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন হয়। এতে জেলার আট উপজেলা দল অংশ নেয়।

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।