ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

স্বাস্থ্য

ঢামেক পুলিশ ক্যাম্পের নতুন ইনচার্জ ইন্সপেক্টর ফারুক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
ঢামেক পুলিশ ক্যাম্পের নতুন ইনচার্জ ইন্সপেক্টর ফারুক মো. ফারুক ও বাচ্চু মিয়া

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের নতুন ইনচার্জ (ইন্সপেক্টর) মো. ফারুক। এই ক্যাম্পে দীর্ঘ আট বছর দায়িত্বে থাকা ইন্সপেক্টর বাচ্চু মিয়াকে নিয়ম অনুযায়ী রাজারবাগ পুলিশ ব্র্যাকে ফিরিয়ে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পে উপস্থিত হন নতুন ইন্সপেক্টর মো. ফারুক। তিনি মিরপুর পুলিশ লাইন থেকে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পে যোগদানের জন্য উপস্থিত হন।

ইন্সপেক্টর বাচ্চু মিয়া ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ হিসাবে টানা ৮ বছর দায়িত্ব পালন করেছেন।  

২০১৩ সালে বাচ্চু মিয়া হাসপাতালের পুলিশ ক্যাম্পে কয়েক মাস দায়িত্ব পালন করে মিশনে চলে যান। এরপর ২০১৬ সালে আবার ঢাকা মেডিকেল হাসপাতালের ক্যাম্পে দায়িত্ব পান। তখন থেকেই টানা ৮ বছর দায়িত্ব পালন করেন তিনি।

ইন্সপেক্টর বাচ্চু মিয়া আগামী অক্টোবরের মাঝামাঝিতে অবসরে যাচ্ছেন। এছাড়া হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদের বদলির সিদ্ধান্ত হয়েছে। ইন্সপেক্টর বাচ্চু মিয়া সবার কাছে দোয়া চেয়েছেন। এছাড়া নতুন ইন্সপেক্টর ফারুককে হাসপাতালের পরিচালকের সাথে পরিচয় করিয়েও দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।