ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

বারডেমে মারা গেলেন মাগুরার ডেঙ্গু আক্রান্ত নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩২ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
বারডেমে মারা গেলেন মাগুরার ডেঙ্গু আক্রান্ত নারী প্রতীকী ছবি

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামে সৈয়দা দিলরুবা (৪৫) নামে এক নারী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। 

শুক্রবার (২৬ জুলাই) বিকেলে ঢাকার বারডেম হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। তিনি নহাটা ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ সৈয়দ ওহিদুদ্দাহা চুন্নুর মেয়ে।

জানা যায়, বেশ কিছুদিন ধরে তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত। স্থানীয়ভাবে চিকিৎসা নিলেও জ্বর কমছিল না। উন্নত চিকিৎসার জন্য ঢাকার বারডেম হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দিলরুবার বড় ভায়রা হোসেন বাংলানিউজকে বলেন, মাঝে মধ্যে জ্বর কমে যায়, হঠাৎ করে খুব বেশি জ্বর আসে এমন হচ্ছিল। প্রথমে মহম্মদপুর উপজেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হলেও কোনো উন্নতি না হওয়া ঢাকায় বারডেম নিয়ে যাই। ওখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপক্সের ডাক্তার আবু হাসান বাংলানিউজকে বলেন, আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু পরীক্ষা-নিরীক্ষা করার মতো যন্ত্রপাতি না থাকায় সঠিক চিকিৎসা দিতে পারছি না। এখানে যন্ত্রপাতি থাকলে আমরা মহম্মদপুর উপজেলার সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা ঠিকভাবে দিতে পারবো বলে আশা করছি।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।