ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিলেট বিভাগে আরও ৮ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
সিলেট বিভাগে আরও ৮ জনের মৃত্যু

সিলেট: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে বিভাগটিতে নতুন করে শনাক্ত হয়েছেন ৮৯ জন।

বুধবার (১ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া আট জনই সিলেট জেলার বাসিন্দা। আর করোনা আক্রান্ত ৮৯ জনের মধ্যে সিলেট জেলায় ৫০ জন, সুনামগঞ্জে পাঁচজন, হবিগঞ্জে দুইজন ও মৌলভীবাজারে ১৮ জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরও ১৪ জন করোনা আক্রান্ত হয়েছেন।
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে এ নিয়ে বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ৭৫ জনের। মৃতদের মধ্যে সিলেট জেলার ৭৮৬ জন, সুনামগঞ্জের ৭২ জন, হবিগঞ্জের ৪৬ জন এবং মৌলভীবাজারের ৭২ জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চার জেলার আরও ৯৯ জনের মৃত্যু হয়েছে।

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫২ হাজার ৯৮৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৭৯৮ জন। আর হাসপাতালে ভর্তি রয়েছেন ২৯৬ জন। এছাড়া বিভাগের চার জেলার আরও ১৯০ জন রোগী ওসমানী মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২১
এনইউ/ডেজএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa