ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

রামেকে করোনা ইউনিটে আরও ৫ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
রামেকে করোনা ইউনিটে আরও ৫ জনের মৃত্যু রামেকে আরও ৫ জনের মৃত্যু

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে একজন করোনায় ও বাকি চারজন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন।

শনিবার (১০ সেপ্টেম্বর) রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ৮টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

তিনি জানান, মৃতদের মধ্যে রাজশাহীর একজন, নাটোরের দু’ জন, নওগাঁর একজন ও পাবনা জেলার একজন রয়েছেন। এদের মধ্যে চারজন পুরুষ ও একজন নারী। চলতি মাসে এ নিয়ে মোট ৭৩ জনের মৃত্যু হলো।

শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৮ জন রোগী। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন। শনিবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে করোনা ডেডিকেটেড ২৪০টি শয্যার বিপরীতে ভর্তি ছিলেন ১৫৫ জন রোগী।

এছাড়া গত ২৪ ঘণ্টায় রাজশাহী জেলার মোট ২৭৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বর্তমানে রাজশাহী জেলায় সংক্রমণের হার ৭ দশমিক ৬১ শতাংশ।

বাংলাদেশ সময় : ১০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
এসএস/ জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।