ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

বৃদ্ধাকে একই সময়ে দু’বার টিকা দেওয়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
বৃদ্ধাকে একই সময়ে দু’বার টিকা দেওয়ার অভিযোগ খোদেজা খাতুন

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায়  খুদেজা খাতুন (৭৪) নামে এক বৃদ্ধাকে একই সময়ে দুইবার করোনার টিকা পুশ করার অভিযোগ ওঠেছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

খোদেজা খাতুন উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের  নোয়ানগর গ্রামের বাসিন্দা।

খোদেজা বাংলানিউজকে জানান, তিনি স্বামী খেলু মিয়ার সঙ্গে সকালে টিকা দিতে আসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। টিকাদান কক্ষে গেলে একটি টিকা নেয়ার পর তিনি পাসের আরেকটি চেয়ারে বসেন। এরই মধ্যে হঠাৎ আরেকটি টিকা তার শরীরে পুশ করা হয়।

বৃদ্ধার স্বামী খেলু মিয়া বাংলানিউজকে জানান, দু’টি টিকা দেওয়ার পর টিকাদানকারী সেবিকা মরিয়ম বেগমকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, কিছু হবেনা বাড়িতে চলে যান।

সেবিকা মরিয়ম বাংলানিউজকে জানান, টিকা গ্রহীতা খুদেজা বেগম পাশের টিকাদানকারী সেবিকা বন্যা মানকিনের কাছ থেকে টিকা নিয়ে আমার কাছে আসলে আমি উনার হাতে কার্ড দেখে টিকা পুশ করি। এজন্য আমি দুঃখিত।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আবু আহাম্মদ শাফী বাংলানিউজকে বলেন, এ বিষয়ে তদন্ত করা হবে। তারপর আমি ব্যবস্থা নেবো।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa