ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

চুয়াডাঙ্গায় ভুয়া চিকিৎসককে জরিমানা, প্রতিষ্ঠান সিলগালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, মে ৮, ২০২২
চুয়াডাঙ্গায় ভুয়া চিকিৎসককে জরিমানা, প্রতিষ্ঠান সিলগালা ভিডিও থেকে ছবি নেওয়া

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ভুয়া এক ডেন্টাল চিকিৎসককে ২ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে সিলগালা করে দেওয়া হয়েছে ‘জাম্মি ডেন্টাল কেয়ার’ নামে তার প্রতিষ্ঠানটি।

 

রোববার (৮ মে) দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা পৌরসভা এলাকার রেল বাজারে ওই ডেন্টাল কেয়ারে অভিযান চালিয়ে এ জরিমানা ও সিলগালা করা হয়। নেতৃত্ব দেন চুয়াডাঙ্গা সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাজহারুল ইসলাম।

বাংলানিউজকে মাজহারুল ইসলাম জানান, চিকিৎসক সেজে অপচিকিৎসা দেওয়া হচ্ছে— এমন গোপন তথ্যের ভিত্তিতে রোববার দুপুরে রেল বাজারে জাম্মি ডেন্টাল কেয়ারে অভিযান চালানো হয়। সেখান থেকে আটক করা হয় আহমদ জামিল মূজহারী ওরফে জাম্মি নামে একজনকে। ডিগ্রি না থাকলেও সার্জন হিসেবে পরিচয় দিয়ে রোগী দেখা ও প্রতারণামূলক বিজ্ঞাপন ব্যবহার করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ ধারায় তাকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে সিলগালা করা হয়েছে তার প্রতিষ্ঠানটি।  

অভিযানে সহযোগিতা করে সদর থানা পুলিশের একটি টিম।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মে ০৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।