ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

স্বাস্থ্য

মাগুরায় অনিবন্ধিত ৭ প্রাইভেট ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মে ২৮, ২০২২
মাগুরায় অনিবন্ধিত ৭ প্রাইভেট ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা

মাগুরা: মাগুরায় জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাতটি অনিবন্ধিত প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

শনিবার (২৮ মে) দুপুরে শহরের ভায়না, সরকারি কলেজ রোড, ঢাকা রোড, নতুন বাজার, স্টেডিয়ামগেটসহ বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযানে শহরের ভায়না রোকেয়া প্রাইভেট হাসপাতাল, একতা ক্লিনিক অ্যান্ড নার্সিং হোম, নিরাময় প্রা. হাসাপাতাল, রিফাত ফার্মেসী, শাহানা মেডিকেল সাভির্সেস, অরও ডেন্টাল কেয়ার, সুখী নীলগঞ্জ প্রজেক্ট স্বাস্থ্য সেবাসহ সাতটি প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষনা করা হয়েছে।

মাগুরা জেলা সিভিল সার্জন ডা. শহিদুল্লাহ দেওয়ান বাংলানিউজকে বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে মাগুরায় অবৈধ প্রাইভেট হাসপাতালের তালিকা করে অভিযান চালানো হচ্ছে।

হাসপাতাল ও ঔষুধ ফার্মেসীর ড্রাস নিবন্ধন না থাকা সব প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেওয়া হবে। তবে নিবন্ধন পেলে সেগুলো আবার চালু করতে পারবেন ব্যবসায়ীরা। মাগুরা জেলা শহর ও চার উপজেলায় এ অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬২৭, মে ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa