ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বৃষের আর্থিক দিক শুভ, সঙ্গীর প্রতি মনোযোগ দিন কন্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৬
বৃষের আর্থিক দিক শুভ, সঙ্গীর প্রতি মনোযোগ দিন কন্যা

আজ কেমন যাবে
তারিখ- ২২/০৮/২০১৬

মেষ: (২১ মার্চ –২০ এপ্রিল)  
প্রত্যাশাই আশা ও আকাঙ্ক্ষা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। আজ পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন।

প্রেম যোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২

বৃষ: (২১ এপ্রিল–২১ মে)
প্রকল্পের কার্যকারিতা পরীক্ষা করার পর কাজে হাতে দিন এ রাশির জাতকরা। বন্ধুদের সঙ্গে উত্তেজক ও বিনোদনমূলক কিছু স্থির করার পক্ষে এটা তাদের আদর্শ দিন। প্রেম যোগ শুভ। আর্থিক দিক শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুন: (২২মে –২১ জুন)
এমন পোশাক পরবেন না যা আপনার প্রেমিক বা প্রেমিকা পছন্দ করেন না। কর্মক্ষেত্রে সাফল্যের পথে যারা বাধা ছিলো, চোখের সামনে তারা পতনের মুখোমুখি হবে। প্রেম যোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
দাম্পত্যে অভিমান শুধুমাত্র একটি সুন্দর মনোরম স্মৃতির জন্য থেমে যেতে পারে। সুতরাং‍ একটি উত্তপ্ত তর্কের সময় পুরানো সুন্দর দিনের কথা মনে রাখতে ভুল করবেন না। প্রেম যোগ মিশ্র। বিদেশ ভ্রমণে বাধা আসবে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)
যার সঙ্গে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। আজ যদি পরিবারের কোনো সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন। প্রেমে সমস্যা দেখা দিতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৫

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
সঙ্গী বিচলিত হতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার  সঙ্গীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন। প্রেম যোগ শুভ।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। কোনো দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য উত্তেজনা নিয়ে আসবে। প্রেম যোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
বাইরে যাওয়া ও ভোজ উত্সাহব্যাঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে। সিদ্ধান্ত নেবার সময় অহংকারকে দূরে রাখুন। প্রেম যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
মানসিক চাপের কারণে ছোটখাটো অসুস্থতা দেখা দিতে পারে। হালকা বোধ করতে বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। শুভ দিক পশ্চিম। প্রেম যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)
প্রেমের ক্ষেত্রে ও কথায় সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে।   যাত্রা যোগে সমস্যা, তবে প্রেম যোগ শুভ। কর্মে উন্নতির ক্ষেত্রে সমস্যা আসতে পারে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১২

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন সাহসকে এক বড় উৎসাহ দেবে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে ও  যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। প্রেম যোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)
পরিবার-বাচ্চা ও বন্ধুদের সঙ্গে কাটানো সময় আপনার শক্তি ফিরে পাবার জন্য অত্যাবশ্যক হবে। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝুন। প্রেম যোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।