ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

দাম্পত্যে সুখ কর্কটের, মিথুনের কর্মে পদোন্নতি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৬
দাম্পত্যে সুখ কর্কটের, মিথুনের কর্মে পদোন্নতি

আজ কেমন যাবে
তারিখ- ২৩/০৮/২০১৬

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল)
আঘাত এড়ানোর জন্য বিশেষ যত্ন নিন। ভালো ব্যবহার যে শুধু একজনের ব্যক্তিত্বের বিকাশ ঘটায় তাই নয়, বরং বিশ্বাস উন্নত করতেও এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

প্রেম যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

বৃষ: (২১ এপ্রিল–২১ মে)
সব দায়বদ্ধতা ও আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক হতে হবে। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি ও উচ্ছ্বলতা আনবে। আপনার সঙ্গীর দিনটি একটি ইতিবাচক চমক দিয়ে উজ্জ্বল করে তুলুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

মিথুন: (২২মে–২১ জুন)
ব্যাংকিং বা আর্থিক ক্ষেত্রে কাজ করা পেশাদাররা কোনো সুখবর পাবেন। পদোন্নতির সুযোগ অত্যন্ত সম্ভাব্য। আনন্দ দ্বিগুণ করে নেওয়ার জন্য আপনি আপনার খুশি সহকর্মীদের সঙ্গে ভাগ করে নিতে পারেন। প্রেম যোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

কর্কট: (২২ জুন–২২ জুলাই)
সহায়ক গ্রহগুলো আপনাকে আজ সন্তুষ্ট থাকার প্রচুর কারণ এনে দেবে। আজ আপনার বিবাহিত জীবন আনন্দ ও সুখে ভরে উঠবে। প্রেম যোগ শুভ। কর্মে উন্নতির যোগ আছে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
যে সমস্যা ঝামেলায় ফেলছে তা সমাধান করার জন্য আপনার বুদ্ধির বিচক্ষণতা ও কূটনীতি প্রয়োজন। আর্থিক কারবার খুব সতর্কতার সঙ্গে সামলাতে হবে। দুপুরে আসা কোনো খবর পুরো পরিবারের জন্য খুশি বয়ে আনবে। প্রেম যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কর্মক্ষেত্রে আজ সবকিছুতে উপরের দিকে থাকতে পারেন। কর ও বিমা সংক্রান্ত বিষয়গুলোতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।   প্রেম যোগ শুভ। ভ্রমণের যোগ আছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: বেগুনি,  শুভ সংখ্যা: ৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
ছাত্রদের নিজেদের পড়াশোনা ও ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হওয়া দরকার। আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। কর্মক্ষেত্রে শুভ ফল লাভ হবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২০

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আর্থিক লেনদেনে সমস্যা দেখা দিতে পারে। সম্পত্তি নিয়ে আইনি জটিলতার সম্ভাবনা আছে।   প্রেমে সমস্যার যোগ আছে। যাত্রা শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
পারিবারিক অনুষ্ঠান নতুন বন্ধু বানাবে। কিন্তু নির্বাচনে সতর্ক হোন। ভালো বন্ধু সম্পদের মতো, যাদের সবসময় বাঁচিয়ে রাখতে চাইবেন। প্রেম যোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)
ভালোবাসার জন্য উৎসাহময় দিন- সন্ধ্যের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন। এটিকে যতোটা সম্ভব রোমান্টিক করতে চেষ্টা করুন। আজ কাজের চাপ থেকে নিজেকে শান্ত করার জন্য যথেষ্ট সময় নাও পেতে পারেন। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১২

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
নিজেকে সৃষ্টিশীল কাজে নিয়োজিত ও নেতিবাচক বিষয়ের বিরুদ্ধে উদ্বুদ্ধ রাখাই সবচেয়ে শ্রেয়। প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। খরচের দিকটিতে নজর দিন। প্রেম যোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)
বন্ধু ও আত্মীয়দের সঙ্গে মজা করুন। প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে, তবে এমন প্রতিশ্রুতি করবেন- যা রাখা কঠিন। তবে প্রেম যোগ শুভ, শুভ দিক পশ্চিম।

শুভ রং: আকাশি, শুভ সংখ্যা: ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।