ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

সঠিক সময়ের অপেক্ষা মীনের, মেষের চাকরির স্থানে সুনাম

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৬
সঠিক সময়ের অপেক্ষা মীনের, মেষের চাকরির স্থানে সুনাম

আজ কেমন যাবে
তারিখ: ২৮/০৮/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
দিনটি ভালো-মন্দ মিশিয়ে চলবে। নতুন কোনো কাজ শুরু হতে পারে।

আইনি বা সম্পত্তি সংক্রান্ত কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। শুভ দিক উত্তর। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনো পাওনা অর্থ ফেরৎ পেতে পারেন। নতুন চাকরির কোনো প্রকার যোগাযোগ হতে পারে। প্রেমে নানা দিক থেকে জন্য চাপ বাড়বে। অর্থের ব্যাপারে কিছু সাহায্য পেতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২ মে – ২১ জুন)
ভুল মানুষকে গোপন কথা বলে ফেলার জন্য বিপদ হতে পারে। ব্যবসায় ভালো অর্থ লাভ হবে। আয় বাড়তে পারে। বাড়িতে নতুন কোনো সমস্যার জন্য মাথা গরম করে ফেলতে পারেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পরিবারের সবাইকে নিয়ে বাড়িতে আনন্দ করার যোগ আছে। অর্থ নিয়ে কোনো সমস্যা হতে পারে। পূজা-পাঠের জন্য মনে আনন্দ বজায় থাকবে। সংসারের অশান্তিতে প্রতিবেশী সুযোগ নিতে পারে। প্রিয়জনের জন্য চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগে বাধা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
হঠাৎ করে অর্থাভাব দেখা দিতে পারে। প্রেমের নিয়ে কোনো বদনাম আসার বিষয়ে সতর্ক থাকুন। বিনা দোষে অপমাণিত হওয়ার যোগ আছে। নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
খেলাধুলোয় সাফল্যের জন্য আনন্দ বাড়তে পারে। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার আলোচনা শুরুর হতে পারে। ব্যবসার জন্য নতুন কোনো ব্যবস্থা নেওয়ার দরকার হতে পারে। আইনি কাজ সফল হবে। বাড়িতে বিবাদের জন্য মনে কষ্ট। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শিল্পী ও সৃষ্টিশীল মানুষদের জন্য ভালো সময়। তীর্থযাত্রার জন্য বাড়িতে আলোচনা হতে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ বাড়বে। অতিমাত্রায় রাগ বাড়িতে অশান্তি বাড়াতে পারে। সন্তান নিয়ে কোনো চিন্তার জন্ম হতে পারে। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
হাড়ের সমস্যায় চলাফেরায় অসুবিধা হতে পারে। যোগ্য ব্যক্তির জন্য ভালো কাজের সন্ধান আসবে। বাবা-মায়ের সঙ্গে ভ্রমণের আলোচনা হতে পারে। সংসারের জন্য খরচ বাড়বে। ব্যবসার জন্য সময় ভালো। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পরনিন্দা-পরচর্চা করলে নিজেরই বদনাম হবে। সংসারে একটু সমস্যা কিংবা বিবাদ হতে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে আলোচনা হতে পারে। অমদানি-রপ্তানি ব্যবসায় লাভ হবে। কথা-বার্তায় একটু লাগাম দিন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
সারা দিনটা ভালো-মন্দ মিশিয়ে চলবে। মনে আজ নতুন কোনো কাজ শুরুর উদ্বেগ থাকবে। বাড়ির কোনো কাজ ও পরিবারকে নিয়ে ব্যস্ত হতে হবে। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। প্রেমযোগ মিশ্র। দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
বাড়িতে  কিছু  সমস্যা দেখা দিতে পারে। একটু সাবধান থাকুন। ব্যবসার জন্য কোনো বাধার মুখে পড়তে হবে। অর্থের ব্যাপারে কিছু শুভ ঘটতে পারে। ভ্রমণে মনের আনন্দ পাবেন। খরচ বৃদ্ধির সম্ভাবনা। প্রেমে সমস্যা আসতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সঠিক সময়ের অপেক্ষা করুন। কিছু ইতিবাচক হতে পারে আজ। সন্তানের ব্যাপারে মনে একটা চিন্তা জন্ম নিতে পারে। ব্যবসার দিকে শুভফলের আশা করেতে পারেন। চিকিৎসার খরচ বাড়তে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।