ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বেশি কথায় মেষের সম্মানহানি, পাওনা চেয়ে অপদস্থ হবেন মীন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৬
বেশি কথায় মেষের সম্মানহানি, পাওনা চেয়ে অপদস্থ হবেন মীন

আজ কেমন যাবে
তারিখ: ২ঌ/০৮/২০১৬

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসায় শুভযোগ দেখা যাচ্ছে। বয়সে তরুণরা নতুন উদ্যোগ নিতে পারেন।

বেশি কথা বলার জন্য সম্মানহানি হওয়ার আশঙ্কা। নৃত্যশিল্পীদের নতুন সুযোগ আসতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৪২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
অন্যের উপকার করে সম্মানপ্রাপ্তি হবে। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ করে যাওয়াই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তিযোগ। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩৯

মিথুন: (২২ মে – ২১ জুন)
প্রেমের বাধা মিটে যাবার সময় আসতে চলেছে। হঠাৎ কোনো দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনো সিদ্ধান্ত আপনার ভালো সময়কে নষ্ট করতে পারে। যাত্রাযোগ মঙ্গলময়।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্মস্থলে বদনাম বা সম্মানহানির আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে কোনো কারণে হঠাৎ দুঃখ নেমে আসতে পারে। ধারালো যন্ত্র থেকে দূরত্ব বজায় রাখুন। পিঠ অথবা পায়ের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৯২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
ব্যবসায়ীদের জন্য দিনটি বিশেষ উপযুক্ত। সংসারে হঠাৎ ঝঞ্ঝাট বেঁধে যেতে পারে। বিদ্যার্থীরা নতুন নতুন সুযোগ পেতে পারেন। ব্যবসা সংক্রান্ত কাজে অর্থ ব্যয় হতে পারে। প্রেমযোগ শুভ। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
ইচ্ছে শক্তির দুর্বলতায় কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে সজাগ থাকুন। উপার্জন বাড়ানো নিয়ে পরিবারের সঙ্গে মতবিরোধ হতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগও শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
অপরের মঙ্গল কামনায় নিজের ভালো হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে সমস্যার যোগ আছে। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৩৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কাজের প্রতি মন থাকলেই ভালো ফল পাবেন। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ নিন। প্রেম-প্রণয়ে আঘাত পাওয়ার আশঙ্কা। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শরীর খারাপ হতে পারে। নিজের ভুলের জন্য কর্মক্ষেত্রে অশান্তি হতে পারে। রাস্তায় সতর্কতা অবলম্বন করুন। ব্যথা বেদনার সমস্যা। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনো সাহায্য পেতে পারেন। ঘরে-বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশের জন্ম হবে। প্রেমযোগ শুভ। আর্থিক যোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কারও সমালোচনা করলেই কলহ বাঁধতে পারে। বন্ধুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। অর্থনৈতিক দিক ভাল থাকবে। প্রেমের সমস্যায় ভোগান্তির যোগ আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কাজ না হওয়ায় ব্যকুলতা বাড়বে। পাওনা আদায় করতে গিয়ে অপদস্থ হতে হবে। পাওনা অর্থ কিছুটা পেয়ে যেতে পারেন। সৃষ্টিমূলক কাজে উন্নতি হবে। গুরুজনের সঙ্গে ভ্রমণে শুভ ফল। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৬
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।