ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ধনুর উপহারপ্রাপ্তির যোগ, বৃষের শুভ যাত্রাযোগ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
ধনুর উপহারপ্রাপ্তির যোগ, বৃষের শুভ যাত্রাযোগ

আজ কেমন যাবে
তারিখ: ২৮/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেমে সফলতার সম্ভাবনা প্রবল। ছাত্রছাত্রীদের জন্য দিনটি ভালো।

তাদের জন্য গ্রহ-নক্ষত্ররা উজ্জ্বল। একঘেঁয়ে দৈনন্দিন কাজগুলি দূরে সরিয়ে রাখতে পারলে সৃজনশীলতার শিখরে বিচরণ করবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
নতুন উপার্জনের সন্ধান আসবে। দক্ষতার জন্য গুরুত্ব ও সম্মান পাবেন। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে আনন্দ ও সন্তুষ্টি লাভ করবেন। সারাদিন আপনি উদ্দীপনায় ভরপুর থাকবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২ মে – ২১ জুন)
পরিবারে শান্তি ও সমৃদ্ধি ফিরে আসবে। কাজ নিয়ে গভীর চিন্তায় মগ্ন থাকতে পারেন। সহকর্মীদের উষ্ণ ব্যবহার আজ দিনটিকে আরও উপভোগ্য করে তুলবে। কাজের ক্ষেত্রে খরচের প্রবল সম্ভাবনা আছে। শুভ দিক পশ্চিম। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমে মনোমালিন্য হতে পারে। নতুন ব্যবসা শুরুর অনুমোদন পেতে পারেন। ব্যবসা বাড়বে। বাড়তি আয় আপনাকে খুশিতে ভরিয়ে দেবে। আপনি কিছু উপরি পাওনারও প্রত্যাশা করতে পারেন। সন্তানদের লেখাপড়া কিছুটা দুশ্চিন্তার কারণ হতে পারে। হাতে নেওয়া প্রকল্পগুলিতে সাফল্য পাবেন। যাত্রাযোগে বাধা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
বিভ্রান্তি ও অস্থিরতায় ভুগতে পারেন। বিদেশের আচার-ব্যবহার ও সংস্কৃতির স্বাদ পেতে পারেন। স্বাস্থ্য সম্পূর্ণ সুস্থ থাকবে। আপনার সম্মান ও জনপ্রিয়তা বাড়ার সম্ভাবনা। ভ্রমণের যোগ বর্তমান। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
দিনটি অদেখা সমস্যা ও ঘটনাবলীতে পরিপূর্ণ। তাই প্রস্তুত থাকুন। যে সমস্যাগুলির উদ্ভব হবে সেগুলির দ্রুত সমাধান করতে যাবেন না। অধিক সংবেদনশীল মানসিকতা আপনার কষ্ট আরও বাড়াতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বুদ্ধিমত্তার সঙ্গে আচরণ করুন। প্রেম যোগ মিশ্র। যাত্রা যোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
নম্র থাকুন এবং ভালো ব্যবহার করুন। কোনোরকম পরিস্থিতিতে মেজাজ হারাবেন না। বেআইনি কাজকর্ম থেকে দূরে থাকুন। অপ্রত্যাশিত খরচের জন্য প্রস্তুত থাকুন। স্বাস্থ্যের দিকে নজর দিন। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসা অথবা জীবিকা ক্ষেত্রে ব্যর্থতা, মানসিক চাপ ও দুশ্চিন্তার কারণ হতে পারে। কারও দুর্ব্যবহারে আঘাত পেতে পারেন। সন্তানদের স্বাস্থ্য চিন্তা বাড়িয়ে তুলবে। শত্রু ও বিরোধীদের সঙ্গে বাগবিতণ্ডার জন্য দিনটি মোটেই ভালো নয়। অতিরিক্ত খরচের জন্য প্রস্তুত থাকুন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ঊর্ধ্বতনদের আচরণ খুব উৎসাহিত করার মতো বা সহায়তামূলক হবে না। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি স্থগিত রাখুন। সরকারি কাজগুলি সম্পন্ন হওয়ার সম্ভাবনা। প্রেম নিয়ে সমস্যা থাকবে। উপহারপ্রাপ্তির যোগ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বাড়ি ও কর্মক্ষেত্রে হাসি-খুশি থাকবেন। কর্মক্ষেত্রে পদোন্নতির যথেষ্ট সম্ভাবনা। বাড়ির পরিবেশ প্রাণোজ্জ্বল থাকবে। ঊর্ধ্বতনদের প্রশংসা ও সহকর্মীদের থেকে সাহায্য পাওয়ার আশা রাখতে পারেন। প্রেম নিয়ে বিভ্রান্তি দেখা দিতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রেমের সমস্যার সমাধান হবে। প্রকল্পগুলিতে সাফল্য সুনিশ্চিত। মায়ের কাছ থেকে লাভবান ও উপকৃত হওয়ার সম্ভাবনা। বৈবাহিক জীবনে সুখ-শান্তি চরমে পৌঁছাতে পারে। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
লাভ হওয়ার সম্ভাবনা। জীবনের সবক্ষেত্রে সম্মান ও জনপ্রিয়তা বাড়বে। আরও বেশি মাত্রায় টাকা আসার সম্ভাবনা রয়েছে। বন্ধুরা আপনার প্রতি উদার থাকবেন এবং সাহায্যের হাত বাড়িয়ে দেবেন, এমনটাই প্রত্যাশিত। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ‍অক্টোবর ২৮, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।