ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মকরের ভ্রমণযোগ, মেজাজ হারাবেন না মিথুন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
মকরের ভ্রমণযোগ, মেজাজ হারাবেন না মিথুন

আজ কেমন যাবে
তারিখ: ২৯/১০/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
দিনটি উজ্জ্বল ও অনুকূল। আত্মবিশ্বাস আপনাকে সারাদিনটি অনুপ্রাণিত করবে যে কোনো কাজে এগিয়ে যেতে।

বিভিন্ন বিষয়ের প্রতি আপনার আগ্রহ দেখা দেবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
যে কোনো কাজ নিশ্চয়তা ও আত্মবিশ্বাসের সঙ্গে শেষ করতে পারবেন। প্রিয়জনদের সঙ্গে একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রিয়জন ও আত্মীয়দের সঙ্গে বহুদিন পর দেখা করার সুযোগ পাবেন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৯

মিথুন: (২২মে – ২১ জুন)
শারীরিক অসুস্থতার কারণে কিছু অপরিকল্পিত খরচ হতে পারে। সামাজিক দায়বদ্ধতা ও বাইরের কিছু কাজের জন্য খরচ আরও বেড়ে যাবে। খাওয়া-দাওয়ার দিকে নজর দিন। যে কোনো পরিস্থিতিতে মেজাজ হারিয়ে ফেলবেন না। প্রেমযোগে বাধা আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ইতিবাচক থাকুন, নেতিবাচক ধ্যানধারণা মুছে ফেলুন। ব্যবসায়ীদের জন্য দিনটি যথেষ্ট উজ্জ্বল ও অনুকূল হবে। জীবনসঙ্গীকে অসম্মান করা বা আঘাত দেওয়া থেকে বিরত থাকুন, তাতে সম্পর্ক মধুর হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
হতাশ ও ক্লান্তবোধ করতে পারেন। মানসিক অবসাদ এবং দুশ্চিন্তায় ভুগতে পারেন। ব্যবসায় সাফল্য পাওয়ার খুব একটা সম্ভাবনা নেই। সমস্ত নেতিবাচক চিন্তা-ভাবনাগুলিকে মুছে ফেলুন। কোনো কাজ করার আগে ভালোভাবে পরিকল্পনা করে নিন। ঊর্ধ্বতন ব্যক্তিদের অখুশি না করার চেষ্টা করুন। শত্রু ও বিরোধীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়াতে যাবেন না। আর্থিকযোগ মিশ্র। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
দিনটি সবরকম শুভ জিনিসের প্রতিশ্রুতি বহন করছে। চাকরিক্ষেত্র দিনটি উজ্জ্বলতা ও উদ্দীপনা নিয়ে আসবে। ঊর্ধ্বতনরা সন্তুষ্ট হবেন এবং প্রশংসিত করবেন। বিশেষ কোনো পরিশ্রম ছাড়াই হাতের কাজগুলি শেষ করতে পারবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আত্মসম্মান ও জনপ্রিয়তা বাড়বে। পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। বাড়িতে শান্তি ও আনন্দ বজায় থাকবে। কর্মসূত্রে বাইরে যেতে হতে পারে। সন্তানদের সাফল্য ও অগ্রগতি আনন্দিত ও সন্তুষ্ট করবে। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।

শুভ রং :  হলুদ, শুভ সংখ্যা : ৩৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বিভিন্ন ক্ষেত্র থেকে লাভের সম্ভাবনা। আয় বৃদ্ধির যোগ বর্তমান। বন্ধুদের আনন্দ দেওয়ার জন্য খরচ করলেও পরিবর্তে অনেক কিছু পাবেন। প্রেম নিয়ে বাড়তে পারে চিন্তা। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ইচ্ছা ও গর্বের মধ্যে দ্বন্দ্ব হতে পারে। যে কোনো মূল্যে এগুলি এড়িয়ে চলার চেষ্টা করুন। শারীরিক সক্ষমতা ও উদ্দীপনায় ঘাটতি দেখা দিতে পারে। এটিকে দুশ্চিন্তার কারণ হতে দেবেন না। বন্ধু-বান্ধব অথবা পরিবারের সদস্যদের সঙ্গে বাকবিতণ্ডা ও মতানৈক্যের প্রবল সম্ভাবনা আছে। প্রেমযোগে শুভ ফল লাভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নেতিবাচক আচরণকে প্রশ্রয় দেবেন না। শারীরিক ও মানসিক দুর্বলতা, মানসিক কষ্ট ও হতাশা চেপে ধরতে পারে। সুতরাং, এর জন্য প্রস্তুত থাকুন। ভ্রমণের যোগ আছে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
যে প্রকল্পগুলি হাতে নেবেন সেগুলিতে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আনুকূল্য পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা তাদের ঊর্ধ্বতনদের কাছ থেকে প্রচুর উৎসাহ ও সহযোগিতা পাবেন। একটি ছোট ভ্রমণের সম্ভাবনাও আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
উদ্দীপনা, নিশ্চয়তা ও আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। পরিশ্রমের আশানুরূপ ফল পাবেন। বাড়তি লাভের সম্ভাবনা। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি সহজ ও মজার মনে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা উদার ও সহায়তামূলক ব্যবহার করবেন। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।