ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাশিফল

মায়ের প্রতি যত্নবান হোন ধনু, পদোন্নতির সুপারিশ হবে মিথুনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
মায়ের প্রতি যত্নবান হোন ধনু, পদোন্নতির সুপারিশ হবে মিথুনের

আজ কেমন যাবে

তারিখ- ০৭/১১/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেমের বাধা কাটবে। মানসিক অস্থিরতা ভোগাতে পারে।

আলস্য ও সিদ্ধান্তহীনতার কারণে কাজে বাধা আসতে পারে। আপনার চিন্তাভাবনা আশপাশের লোকজনদের ক্লান্ত করে তুলবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কাজ করার সময় আপনাকে আজ বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সন্তানদের কারণে মানসিক অশান্তি বাড়তে পারে। ব্যবসায়ীরা আজ সাফল্য নাও পেতে পারেন, তবে চিন্তা করবেন না, সুসময় ফিরে আসবে। বাধ্য না হলে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো আজ নিতে যাবেন না। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা: ৯

মিথুন: (২২ মে – ২১ জুন)
আপনার জন্য দিনটি ভালো। সম্ভবত সব কাজই অনায়াসে সেরে ফেলবেন। যা আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে এবং সারাদিন আপনি হাসি-খুশি থাকবেন।   কর্মদক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে এবং তারা পদোন্নতির জন্য সুপারিশ করতে পারেন। যাত্রা যোগে বাধা আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেম নিয়ে সমস্যা থেকে মুক্তি পাবেন। দিনটি শুভ ও ঘটনাবহুল। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা করতে যেতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি লাভজনক। জীবনের প্রতিটি ক্ষেত্রে আজ লাভবান হতে পারেন। বিবাহে ইচ্ছুকরা আজ জীবনসঙ্গীর খোঁজ পেতে পারেন। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
দিনটি প্রতিকূলতায় ভরা। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ দেখা দিতে পারে, যা মন তিক্ততায় ভরিয়ে দেবে। নিজের সঙ্গে সময় কাটান এবং ঠিক ভুল বিচার করুন। প্রিয়জনদের ওপর বা অন্য কারও ওপর রাগ করে সমস্যার সমাধান হবে না, উল্টো পরিস্থিতি আরও জটিল হয়ে উঠতে পারে। প্রেমযোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমে অজানা জায়গা থেকে বাধা আসতে পার। মনে হবে আপনি এক অন্য বিশ্বে বাস করছেন। প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। প্রিয়জনদের তরফ থেকে কোনো সুখবর পাওয়ার আশা রাখতে পারেন, যা শুনে আপনি আনন্দে মেতে উঠবেন।   যাত্রা যোগে সমস্যা। প্রেমযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
মানসিক অক্ষমতার কারণে হাতে নেওয়া বিভিন্ন প্রকল্পের কাজ আজ থমকে যেতে পারে। নতুন ও গুরুত্বপূর্ণ কোনো প্রকল্পের কাজ আজ হাতে নেবেন না। বিতর্ক এড়িয়ে চলুন। নয়তো প্রিয়জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। নতুন প্রেম হতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ভালোভাবে না ভেবে কোনো পরিকল্পনায় এগিয়ে যাবেন না। ভাইবোনদের সঙ্গে মজা ও আনন্দ হতে পারে। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গেও সময় কাটাতে পারেন। সঠিক পদক্ষেপ নিলে আজ যে কাজ করবেন তাতেই সাফল্য পাবেন।   প্রেমযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শারীরিক ও মানসিকভাবে ক্লান্তিবোধ করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে আপনার বিবাদ দেখা দিতে পারে। যা আপনার মানসিক অশান্তিকে আরও বাড়িয়ে তুলবে। মায়ের সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে, তার ব্যাপারে সতর্ক ও যত্নবান হোন। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা:  ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
পরিবারে মনোমালিন্য হতে পারে। শরীর আজ খুব ভালো নাও থাকতে পারে। হজমের সমস্যায় ভুগতে পারেন। কোনো বিষয় মানসিকভাবে বিরক্ত করতে পারে। খুব ভালো হয়, যদি ক্লান্তিকর কাজগুলো এড়িয়ে চলতে পারেন। খরচ বাড়তে পারে। শুভ দিক উত্তর। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
বাড়ির পরিবেশ বন্ধুত্বপূর্ণ ও শান্তিময় থাকবে। আর্থিক লাভের আশা রাখতে পারেন। যদিও একটু বেশি খরচ করতে হতে পারে, তবে সেটি বিফলে যাবে না। প্রেমযোগ শুভ। তবে প্রতিকূল পরিস্থিতি এড়িয়ে চলতে মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পারিবারিক জীবন আজ আনন্দের হবে। পরিবার ও প্রিয়জনদের সঙ্গে খাওয়া-দাওয়া, আনন্দ ও হই-হুল্লোড় করবেন। একটি ছোটো ভ্রমণের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। বিদেশে থাকা কোনো প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর আপনার আনন্দকে আরও বাড়িয়ে দেবে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা: ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa