ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

রাশিফল

কুম্ভের পদোন্নতির সম্ভাবনা, নতুন মানুষের সঙ্গে মীনের পরিচয়

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
কুম্ভের পদোন্নতির সম্ভাবনা, নতুন মানুষের সঙ্গে মীনের পরিচয়

নিজের চাহিদা ও প্রত্যাশাগুলোকে নিয়ন্ত্রণে রাখুন। আর্থিক বিষয়গুলোতে সতর্ক থাকুন। বিনিয়োগ করার আগে অথবা কোনো চুক্তিতে সই করার আগে দু’বার ভাবুন। মানসিক ভারসাম্য ও মনোসংযোগ বজায় রাখা কঠিন হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

আজ কেমন যাবে
তারিখ- ১৪/১১/২০১৬

 

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নিজের চাহিদা ও প্রত্যাশাগুলোকে নিয়ন্ত্রণে রাখুন। আর্থিক বিষয়গুলোতে সতর্ক থাকুন।

বিনিয়োগ করার আগে অথবা কোনো চুক্তিতে সই করার আগে দু’বার ভাবুন। মানসিক ভারসাম্য ও মনোসংযোগ বজায় রাখা কঠিন হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

 

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আজকের দিনটি মধুর ও লাভজনক। শারীরিক ও মানসিকভাবে তরতাজা বোধ করবেন। বাস্তবিকতা ও আধ্যাত্মিকতা, উভয় দিক থেকে আজ সন্তুষ্টি লাভ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে বা নৈশভোজে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমের জন্য দিনটি শুভ। নম্র ও ভদ্র থাকলে যাবতীয় সমস্যা থেকে দূরে থাকতে পারবেন। শারীরিকভাবে পুরোপুরি সুস্থ থাকবেন না। চোখের সমস্যায় ভুগতে পারেন। সাফল্য পেতে আজ শিক্ষার্থীদের কঠিন পরিশ্রম করতে হতে পারে। আর্থিক যোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আত্মীয় ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ছোটোখাটো ভ্রমণের সম্ভাবনা আছে। আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। হাতে নেওয়া প্রকল্পগুলোতে সাফল্য পাওয়ার আশা করতে পারেন। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্তবোধ করতে পারেন। শারীরিকভাবেও অসুস্থ বোধ করতে পারেন। শান্ত থাকার চেষ্টা করুন। বিবেচনার সঙ্গে কাজ করুন। বন্ধু ও আত্মীয়রা আজ সহায়তামূলক আচরণ নাও করতে পারেন। তবে সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা আছে। প্রেমের জন্য দিনটি শুভ। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
বিশেষ কোনো ঘটনা ঘটার সম্ভাবনা কম। সন্তানদের কারণে দুশ্চিন্তায় থাকতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোসংযোগ করতে অসুবিধে হবে। কোনো অপ্রয়োজনীয় অথবা বিতর্কিত আলোচনায় জড়াবেন না। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বাড়ি এবং কর্মক্ষেত্রের পরিবেশ অনুকূল থাকবে। বন্ধুরা এবং সহকর্মীরা সহায়তামূলক ব্যবহার করবেন। অনেকদিনের পুরনো ক্ষত ভোগাতে পারে। পরিবারের সদস্যদের কাছ থেকে সুখবর পাওয়ার আশা করতে পারেন। ভ্রমণের যোগ শুভ। প্রেমযোগও শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কর্মক্ষেত্রের পরিবেশ নিয়ে সমস্যা থাকবে। সহকর্মীরা চক্রান্ত করতে পারেন। অনেকদিনের পুরোনো অর্থ ফেরত পেতে পারেন। বাড়তি লাভের আশা করতে পারেন। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। নতুবা সমস্যায় পড়তে পারেন। অপরিকল্পিত খরচের জন্য প্রস্তুত থাকুন। অনৈতিক ও বেআইনি কাজকর্ম থেকে দূরে থাকুন। প্রার্থনা ও ধ্যান করলে মানসিক শান্তি পাবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আজ ক্লান্ত ও অলস বোধ করবেন। পেটের সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে সবকিছু মনের মতো নাও হতে পারে। ঊর্ধ্বতনরা অসন্তুষ্ট হতে পারেন। অহেতুক খরচের সম্ভাবনাকেও উড়িয়ে দেওয়া যায় না। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২১

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন এবং তারা ভালো ব্যবহার করবেন। এমনকি ঊর্ধ্বতনরা খুশি হয়ে পদোন্নতিও দিতে পারেন। পারিবারিক পরিবেশে শান্তি বজায় থাকবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বিনোদনের আয়োজন করতে পারেন। নতুন কিছু মানুষের সঙ্গে পরিচয় হতে পারে, যারা ভবিষ্যতে উপকারে আসবেন। সন্তানের অগ্রগতি আজ গর্বিত করবে। কোনো সুন্দর জায়গায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। সরকারি কাজকর্ম আজ সফলভাবে করতে পারবেন। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং : আকাশী, শুভ সংখ্যা: ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa